Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : শুক্রবার, ১৫ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৪ জুলাই, ২০১৬ ২৩:৪৩
জঙ্গি-সন্ত্রাসের প্রতিবাদে জেলায় জেলায় কর্মসূচি
প্রতিদিন ডেস্ক

দেশে চলমান জঙ্গি-সন্ত্রাসবাদের প্রতিবাদে বিভিন্ন সংগঠন গতকাল জেলায় জেলায় নানা কর্মসূচি পালন করেছে। এর মধ্যে ছিল মানববন্ধন, সমাবেশ, আলোচনা সভা, ক্যাম্পেইন।

রংপুর : স্বাধীনতা চিকিৎসক পরিষদ রংপুর শাখা ও চতুর্থ শ্রেণি কর্মচারী পরিষদ রমেক হাসপাতাল শাখা যৌথভাবে মানববন্ধন ও সমাবেশ করে। মেডিকেল মোড়ে মানববন্ধন চলাকালে বক্তব্য দেন— সৈয়দ আবু তালেব, আ স ম বরকতুল্লা, নুরুন্নবী লাইজু। বরিশাল : ‘সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে ইসলামের আহ্বান শীর্ষক আলোচনা সভা ও মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক প্রশিক্ষণ’ গতকাল নগরীর অশ্বিনী কুমার হলে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামন। প্রধান অতিথি ছিলেন অ্যাড. তালুকদার মো. ইউনুস এমপি। নরসিংদী : জেলায় সন্ত্রাস নির্মূল ও জঙ্গিবাদ প্রতিরোধে সচেতনতামূলক ক্যাম্পেইন শুরু হয়েছে। পর্যায়ক্রমে সব উপজেলার প্রতিটি ইউনিয়ন, গ্রাম, ওয়ার্ড এবং পাড়া-মহল্লায় এ ক্যাম্পেইন করা হবে। এ উপলক্ষে গতকাল সদর মডেল থানায় মতবিনিময় ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার আমেনা বেগম।

জামালপুর : জমিয়াতুল মোদাররেসীন জামালপুর শাখার উদ্যোগে শহরের দয়াময়ী চত্বরে মানববন্ধনে বক্তব্য রাখেন আবদুস সালাম, আল মামুন, ইউনুস মিয়া। এদিকে মাদারগঞ্জ উপজেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা হয়।

কিশোরগঞ্জ : শহরের রংমহল চত্বরে কিশোরগঞ্জ ট্রেড ইউনিয়ন কেন্দ্র ও যুব ইউনিয়ন যৌথভাবে মানববন্ধন করে। বক্তব্য দেন— সিরাজুল ইসলাম সাত্তার, আবদুর রহমান রুমী, রফিউল আলম চৌধুরী মিলাদ। নোয়াখালী : শহরের টাউন হল মোড়ে মানববন্ধন ও সমাবেশে এমএ জলিল চেয়ারম্যানের সভাপতিত্বে অ্যাড. কাউসার নিয়াজী, নূর রহমান, আনোয়ারুল করিম মানিক প্রমুখ বক্তৃতা করেন। ঠাকুরগাঁও : জেলা শহরের চৌরাস্তায় মানববন্ধন শেষে সমাবেশে সভাপতিত্ব করেন মনসুর আলী। বক্তব্য দেন, আল মামুনসহ অনেকে।

এই পাতার আরো খবর
up-arrow