Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : রবিবার, ১৭ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৬ জুলাই, ২০১৬ ২৩:৪৪
‘আল্লাহ কেন আমারে মরণ দ্যায় না’
টাঙ্গাইল প্রতিনিধি

‘আল্লাহ কেন আমারে মরণ দ্যায় না, আমারে এক ফুটা বিষ আইনা দ্যান, আমি আর বাঁচতে চাই না। ’ যন্ত্রণায় কাতরাতে কাতরাতে এভাবেই সব সময় নিজের মৃত্যু কামনা করছেন স্বপ্না বেগম (৩০)।

টাঙ্গাইল মির্জাপুরের পুষ্টকামুরী পূর্বপাড়ায় স্বপ্নার বাড়ি গিয়ে দেখা যায়, ছাপরা ঘরে শুয়ে কোকাচ্ছেন তিনি। ঘরে ঢুকতেই দুর্গন্ধে দম বন্ধ হয়ে আসছিল। স্বপ্নার স্বামী হাসান বলেন, মুখের মাংস পচে দুর্গন্ধ বের হচ্ছে। কেউ তার কাছে আসতে চায় না। তাদের ৯, ৭ ও ৫ বছরের তিনটি সন্তান রয়েছে। হাসান জানান, অভাবের সংসার রিকশা চালিয়ে, ম্যাচে গ্যাস ভরে ভালোই কাটছিল। দেড় বছর আগে হঠাৎ স্ত্রীর মুখে একটা গোটা ওঠে। ব্যথার কারণে হাসপাতালে ভর্তি করে দুই মাস চিকিৎসা নিলেও উন্নতি হয়নি। পরে একজনের পরামর্শে হোমিও ওষুধ খাওয়ালে এক রাতের মধ্যে গোটার সংখ্যা বেড়ে যায় এবং মুখে পচন ধরে।

পরে বাড়ি বন্ধক রেখে এবং প্রতিবেশীর সাহায্য নিয়ে ঢাকা পিজি ও মহাখালী ক্যান্সার হাসপাতালে চিকিৎসা করান। এ পর্যন্ত ৫/৬ লাখ টাকা খরচ হয়েছে। স্থানীয় সমাজকর্মী মাসুদ বলেন, ‘গরিব মানুষ, চিকিৎসা করে ইতিমধ্যে সর্বস্বান্ত হয়েছে। আমরা যতদূর সম্ভব সাহায্য করেছি। এখন টাকার অভাবে চিকিৎসা বন্ধ। তিনি বিত্তবানদের পরিবারটির পাশে দাঁড়ানো আহ্বান জানান। সাহায্য পাঠানোর ঠিকানা : মাসুদ পারভেজ, হিসাব : ১৪৪১০১৭৪০১৭ ডাচ-বাংলা ব্যাংক, মির্জাপুর শাখা, টাঙ্গাইল। মোবাইল-০১৭৩২৩২০৯৫৩।

up-arrow