Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭
প্রকাশ : বুধবার, ২০ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৯ জুলাই, ২০১৬ ২৩:৫০
এক পলক

অপহরণকারী চক্রের পাঁচ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থেকে একটি অপহরণের ঘটনায় সংঘবদ্ধ চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। উদ্ধার করা হয়েছে মুক্তিপণ বাবদ আদায় করা ৭৯ হাজার ৯৫০ টাকা।

মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১-এর সদর দপ্তরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অধিনায়ক লে. কর্নেল কামরুল হাসান। আটক পাঁচজন হলেন শিউলী বেগম, নাছিমা আক্তার, নাছিমা বেগম, মমতাজ বেগম ও জসিম মিয়া।

—সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

কুকুরের কামড়ে আক্রান্ত ১৪

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিনাবহ এলাকায় মঙ্গলবার সকালে এক কুকুরের কামড়ে একদিনে শিশু, গৃহবধূসহ ১৪ জন আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে জিসান হোসেন (৭), জুঁই আক্তার (৮), রিফাত হোসেন (১০) ইমন হোসেন (১২), জিয়াসমিন বেগম (৩৮), রেবেকা বেগম (৩৫), কামরুজ মিয়া (৩৯), তোফাজ্জল হোসেন (২৭), ইয়াসিন মিয়া (৭০) এবং বাকি পাঁচজন স্থানীয় কারখানার শ্রমিক ও পথচারী। তাদের নাম জানা যায়নি। আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ আশপাশের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়। এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

—কালিয়াকৈর প্রতিনিধি 

ট্রেনের ধাক্কায় মৃত্যু

গাজীপুরের টঙ্গীর নতুন বাজার রেলক্রসিং এলাকায় গতকাল ট্রেনের ধাক্কায় সাদেকুর রহমান নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। দুপুরে রেলক্রসিং পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাদেকুর রহমান টঙ্গী মরকুনের হাশেম মিয়ার ছেলে। টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আলাউদ্দিন বলেন, ‘স্বজনরা আমাদের কাছে কোনো অভিযোগ দেননি। তাই এ ব্যাপারে কিছু বলতে পারছি না। ’

—টঙ্গী প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow