Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : শনিবার, ২৩ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৩ জুলাই, ২০১৬ ০৪:০৫
রূপগঞ্জে নিখোঁজ তিন যুবকের সন্ধান মেলেনি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় পুলিশের তালিকায় নিখোঁজ রয়েছেন তিন যুবক। এখনো পুলিশ বা পরিবারের সদস্যরা তাদের সন্ধান করতে পারেনি। নিখোঁজরা হলেন— টাঙ্গাইলের নগরপুর উপজেলার তুলিয়া এলাকার শের আলীর ছেলে হোসেন আলী (২৪)। তিনি রূপগঞ্জের পিতলগঞ্জ এলাকার মামা বাচ্চু মিয়ার বাড়ি বসবাস করতেন।

অন্য দুজন উপজেলার কেন্দুয়াপাড়ার দীন ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (২৪) ও গুতিয়াবোর আলী হোসেনের ছেলে সজীব মিয়া (১৯)। কেন্দুয়াপাড়ার নিখোঁজ আশরাফুল ইসলামের মা সালেহা বেগম জানান, প্রায় ৯ মাস আগে আশরাফুল বাড়ি থেকে বের হয়ে আজও নিরুদ্দেশ। পারিবারিক ঝগড়াকে কেন্দ্র করে সে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি।

এ বছরের ১৭ জানুয়ারি আশরাফুল ইসলামের বাবা দীন ইসলাম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এ ছাড়া বাবা-মা আইনের সহায়তা চেয়ে থানা ও র‌্যাব-১১-তে একাধিক অভিযোগও করেছেন।

অন্য নিখোঁজ হোসেন আলীর ভাই শাহ আলী জানান, হোসেন আলী পিতলগঞ্জে মামা বাচ্চু মিয়ার বাড়ি বসবাস করত। হোসেন আলী পিকআপ চালক। বিভিন্ন স্থানে ভাইকে খোঁজাখুঁজি করে না পেয়ে ২০১৫ সালের ১৯ আগস্ট রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এখনো হোসেন আলীর অপেক্ষায় পরিবারের সদস্যরা।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, নিখোঁজদের সন্ধানে বিভিন্ন থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow