Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : রবিবার, ২৪ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৩ জুলাই, ২০১৬ ২৩:১৬
চরমপন্থি নেতাকে কুপিয়ে হত্যা
প্রতিদিন ডেস্ক

পাবনায় চরমপন্থী নেতাকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। কক্সবাজার ও ঠাকুরগাঁওয়ে উদ্ধার করা হয়েছে দুজনের মরদেহ। পাবনার সাঁথিয়া উপজেলার গোপালপুরে নুর ইসলাম নামে এক চরমপন্থি নেতাকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। উপজেলার গোপালপুর হলুদগড় ব্রিজের কাছে গতকাল দুপুরে এ হত্যার ঘটনা ঘটে। নুর ইসলাম শিবরামপুর নন্দীগ্রামের আব্দুল হাকিমের ছেলে ও নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী দল নকশালের আঞ্চলিক নেতা ছিলেন। সাঁথিয়া থানার ওসি নাসির উদ্দিন জানান, স্থানীয়দের দেওয়া খবরে শনিবার হলুদগড় ব্রিজের কাছ থেকে নুর ইসলামের লাশ উদ্ধার করে পুলিশ। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। অভ্যন্তরীণ কোন্দলের জেরে প্রতিপক্ষ এ ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। কক্সবাজার : সদর উপজেলার ঈদগাঁও কালিরছড়া থেকে মিজানুর রহমান নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে লাশটি উদ্ধার হয়। মিজান ঈদগাঁও ঢালার দোয়ার নাম এলাকার মুহাম্মদ হোসেনের ছেলে ও নাইক্ষ্যংছড়ির বাইশারী ইউনিয়নের তথ্যসেবা কেন্দ্রের উদ্যোক্তা ছিলেন।

তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ বলছে এটি পরিকল্পিত হত্যা। ঠাকুরগাঁও : সদর উপজেলা দক্ষিণ রাজাগাঁও ইউনিয়নের রাস্তার পাশ থেকে গতকাল হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পরনে রয়েছে প্যান্ট। যা এলিট টেইলার্স বালিয়াডাঙ্গি হতে সেলাই করা।

রূপগঞ্জে ভ্যানচালক খুন : নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুর্বৃত্তরা শহিদুল আলম (২৫) নামে এক ভ্যান চালককে কুপিয়ে হত্যা করেছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার তারাব পৌরসভার সুলতানা কামাল সেতু এলাকা থেকে ওই ভ্যান চালকের লাশ উদ্ধার করে পুলিশ। শহিদুলের বাড়ি পটুয়াখালী জেলার দশমিনা থানা এলাকায়।

এই পাতার আরো খবর
up-arrow