শনিবার, ৩০ জুলাই, ২০১৬ ০০:০০ টা
সংবাদ প্রকাশ হওয়ায়

বাংলাদেশ প্রতিদিন বিতরণে বাধা অগ্নিসংযোগ

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপা উপজেলা শহরের চার রাস্তার মোড়ে আওয়ামী লীগের নেতা-কর্মীরা বাংলাদেশ প্রতিদিনের কপিতে অগ্নিসংযোগ করেছেন। শৈলকুপা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগ সভাপতি কাজী আশরাফুল আজমের বিরুদ্ধে গোপন টেন্ডার ও সরকারি অর্থ তছরুপের খবর প্রকাশের পর ক্ষুব্ধ হয়ে গতকাল সন্ধ্যার দিকে পত্রিকায় অগ্নিসংযোগ করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে মেয়র সমর্থক দলীয় কর্মীরা চলে যান। শৈলকুপা থানার ওসি তরিকুল ইসলাম পত্রিকা পোড়ানোর সত্যতা নিশ্চিত করে জানান, সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ঠিকাদারদের অভিযোগের ভিত্তিতে শুক্রবার পত্রিকায় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশিত হয়। এতে শৈলকুপার মেয়র ক্ষুব্ধ হয়ে পত্রিকায় অগ্নিসংযোগ করান। উল্লেখ্য, শৈলকুপা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী আশরাফুল আজমের বিরুদ্ধে অভিযোগ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

এ কথা জানাজানি হয়ে গেলে মেয়রের অনুগতরা পত্রিকা হকারদের সঙ্গে নিয়ে উপজেলার বিভিন্ন গ্রাহকের কাছ থেকে বাংলাদেশ প্রতিদিন ক্লোজ করতে থাকেন। স্থানীয়রা বাংলাদেশ প্রতিদিন না পেয়ে কেউ কেউ ফটোকপি নিয়ে পড়েন। বিষয়টি ঝিনাইদহ ও শৈলকুপায় আলোচনার বিষয়বস্তুতে পরিণত হয়।

সর্বশেষ খবর