সোমবার, ৮ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

ময়মনসিংহে চারজনসহ বিভিন্ন স্থানে নিহত ১০

প্রতিদিন ডেস্ক

ময়মনসিংহে চারজনসহ বিভিন্ন স্থানে নিহত ১০

ময়মনসিংহ, মুন্সীগঞ্জ, দিনাজপুর, চাঁদপুর, সিরাজগঞ্জ ও নারায়ণগঞ্জের রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ১০ জন নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত ও গতকাল এ সব প্রাণহানির ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর—

ময়মনসিংহ : ভালুকায় ট্রাকচাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। উপজেলার বাগরাপাড়ায় গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— আবুল কালাম ও সুফিয়া বেগম। তাদের বাড়ি ত্রিশাল উপজেলায় হলেও বসবাস করতেন ভালুকায়। ভালুকা মডেল থানার ওসি জানান, নিহত দম্পতি ভালুকা মডেল থানায় রান্নার কাজ করতেন। সকালে কাজে যোগ দিতে আসার সময় ময়মনসিংহগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। এদিকে ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ দুজন নিহত ও আহত হয়েছেন ১০ জন। ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের রহমতগঞ্জ নামক স্থানে বিকালে ওই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— ঈশ্বরগঞ্জ ডিগ্রি কলেজের ছাত্র জহিরুল ইসলাম খান ও স্থানীয় কাকনহাটি গ্রামের সবুজ মিয়ার ছেলে রফিকুল ইসলাম (২৫)। মুন্সীগঞ্জ : শ্রীনগর ও গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। শ্রীনগর পুলিশ জানায়, গতকাল ঢাকাগামী ইলিশ পরিবহনের একটি বাস বেজগাঁও এলাকায় দাঁড়িয়ে থাকা শিশুকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্য হয়। এদিকে, গজারিয়ার বাউশিয়া শান্তিনগরে শনিবার রাতে ট্রাকের ধাক্কায় প্রাণ হারান একটি পিকআপ ভ্যানের হেলপার হাসান।  দিনাজপুর : কাহারোল উপজেলার কামড়হাট ইক্ষু খামারের সামনে গতকাল ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে আবদুস সালাম নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সালাম দিনাজপুর শহরের বালুবাড়ী এলাকার আবদুল মজিদের ছেলে। চাঁদপুর : হাজীগঞ্জ উপজেলার পশ্চিম বাজার এলাকায় বাসচাপায় গতকাল তামিম নামে এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছে। বেলা ১১টায় মাদ্রাসা ছুটির পর রাস্তা পার হওয়ার সময় চাঁদপুরগামী একটি বাস চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তামিম হাজীগঞ্জের দক্ষিণ শ্রীপুরের প্রবাসী দেলোয়ার হোসেনের ছেলে ও স্থানীয় মাদ্রাসার নার্সারির ছাত্র।

সিরাজগঞ্জ : হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার দবিরগঞ্জে দুই ট্রাকের সংঘর্ষে সোহেল নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল ভোরে এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। সোহেল রাজশাহী দুর্গাপুর থানার কাঁঠালবাড়িয়া গ্রামের মোজাহার হোসেনের ছেলে। রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পিকআপ ভ্যানের সঙ্গে ট্রাকের সংঘর্ষে দিলীপ কুমার নামে এক সবজি ব্যবসায়ী মারা গেছেন। আহত হয়েছেন চারজন। উপজেলার কালনী এলাকার এশিয়ান হাইওয়ে সড়কে গতকাল ঘটে এ দুর্ঘটনা। নিহত দিলীপ উপজেলার ভোলাব এলাকার চাঁন মোহনের ছেলে। আহতদের ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর