শনিবার, ২৭ আগস্ট, ২০১৬ ০০:০০ টা
মাদারীপুরে ট্রলারডুবি

একজনের লাশ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ একজনের লাশ গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উদ্ধার করেছে স্থানীয়রা। জানা গেছে, হিন্দু ধর্মালম্বীদের ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী অনুষ্ঠান শেষে মাদারীপুর থেকে রাজৈর ও সদর উপজেলার কেন্দুয়া ফেরার পথে শতাধিক যাত্রী নিয়ে একটি ট্রলার ডুবে যায়।

সদর উপজেলার সিদ্দিকখোলা গ্রামের উকিলবাড়ির কাছে কুমার নদে বিপরীত দিক থেকে আসা আরেকটি ট্রলারের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে ডুবে যাওয়া ট্রলারটির সন্ধান পাওয়া গেছে। গতকাল সকাল থেকে বাংলাদেশ নৌ বাহিনীর ২২ সদস্যের একটি ডুবুরি দল এবং মাদারীপুর ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তত্পরতায় অংশগ্রহণ করে। মাদারীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক নজরুল হোসেন জানান, গতকাল সন্ধ্যায় সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কলাগাছিয়া গ্রামের হারাধন বাড়ৈর স্ত্রী ননী বাড়ৈ লাশ উদ্ধার করা হয়েছে। এখনও মহারাজ বাড়ৈর স্ত্রী সুচিত্রা বাড়ৈ (৪২) নামের এক নারী নিখোঁজ রয়েছে। এদিকে গতকালই ট্রলার ডুবির ঘটনায় এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

 উল্লেখ্য বৃহস্পতিবার ট্রলার ডুবির ঘটনায় সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কলাগাছিয়া গ্রামের সুখচান বালার স্ত্রীর বৃদ্ধা ভানুমতি বালা (৫৫)  মারা যান।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর