মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

রূপগঞ্জে কীটনাশক খাইয়ে জামাইকে হত্যা চেষ্টা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়নগঞ্জের রূপগঞ্জে রাসেল মিয়া (২৯) নামে এক ব্যক্তিকে জোরপূর্বক কীটনাশক পান করিয়ে তার শ্বশুর বাড়ির লোকজন হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে উপজেলার গোবিন্দপুর এলাকায়।

উপজেলার ছনি এলাকার বাসিন্দা রাসেলের মা রাশিদা বেগম জানান, আমার ছেলে রাসেলের সঙ্গে গোবিন্দপুর এলাকার আজগর আলীর মেয়ে শারমীন বেগমের (২৫) ৮ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে রাফিন ইসলাম (৬)  নামে একটি  পূত্র সন্তান রয়েছে। পারিবারিক নানা বিষয় নিয়ে তাদের মাঝে বনিবনা হচ্ছিল না। গত ১ জুলাই পরিবারের কাউকে কিছু না বলে আমার পূত্রবধূ বাপের বাড়ি চলে যায়। আমার নাতি রাফিন ইসলামের কথা ভেবে অভিমান  ভুলে গিয়ে সোমবার সকালে আমার ছেলে তার স্ত্রীকে ফিরিয়ে আনতে গেলে তার শ্বশুরবাড়ির লোকজন মারধর শুরু করে। একপর্যায়ে তার ভায়রা ভাই ঘরজামাই মান্নান (৩৬) জোরপূর্বক ঘরে থাকা কীটনাশক পান করিয়ে হত্যার চেষ্টা করে। বিষপানে অচেতন হয়ে পড়লে শ্বশুর বাড়ির লোকজন বাড়ি থেকে পালিয়ে যায়। পরে জনি নামে এক অটোরিকশাচালক ও স্থানীয়দের সহযোগিতায় রাসেলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ডাক্তার রাসেল মিয়ার পাকস্থলি ওয়াশ করে বিষমুক্ত করতে সক্ষম হন। এ ঘটনায় রূপগঞ্জ থানায় রাসেলের মা রাশিদা বেগম বাদী হয়ে তার শ্বশুর আজগর আলী, শাশুড়ি হালিমা বেগম, ভায়রা ভাই মান্নান, শ্যালক সোহেলকে আসামি করে হত্যাচেষ্টার  লিখিত অভিযোগ করেন।

এ ব্যাপারে রাসেলের শাশুড়ি হালিমা বেগম জানান, রাসেলকে কেউ বিষ খাওয়ায়নি। আমার মেয়ে তার বাড়িতে ফিরে যেতে রাজি না হওয়ায় সে নিজেই  বিষপান করে আমাদের ফাঁসানোর চেষ্টা করেছে। এছাড়া রাসেল আমার মেয়েকে নির্যাতন করত, তাই সে আমাদের বাড়িতে চলে আসে। রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন জানান, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর