শিরোনাম
বুধবার, ৩১ আগস্ট, ২০১৬ ০০:০০ টা
ছাত্রদল নেতা রাজ্জাক হত্যা

মূল আসামি বাদ দিয়ে চার্জশিট দাখিলের অভিযোগ

ভোলা প্রতিনিধি

ভোলায় চাঞ্চল্যকর ছাত্রদল নেতা আবদুর রাজ্জাক হত্যা মামলা পরিচালনায় সরকারদলীয় লোকজন ও পুলিশি হয়রানির অভিযোগ করেছে নিহতের পরিবার। জেলা ছাত্রদল কার্যালয়ে সংবাদ সম্মেলনে আবদুর রাজ্জাকের বাবা আবুল হোসেন গতকাল এ অভিযোগ করেন।

আবুল হোসেন বলেন, মূল আসামিদের বাদ দিয়ে হত্যা মামলায় চার্জশিট দিয়েছে পুলিশ। ওই চার্জশিটের বিরুদ্ধে আদালতে নারাজি দিতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন তাদের আইনজীবী। সন্ত্রাসীরা আদালতের বারান্দা থেকে আইনজীবীকে তুলে নিয়ে মারধর করে নারাজির আবেদনপত্র ছিনিয়ে নেয়। এর আগের দিন রবিবার রাতে পুলিশ বাড়ি গিয়ে আবুল হোসেনের খোঁজ করে। তাকে না পেয়ে স্ত্রী ও মেয়েকে গালমন্দ করে এবং রাজ্জাক হত্যা মামলা নিয়ে বাড়াবাড়ি না করার হুমকি দেয়।

আবুল হোসেন জানান, ২০১৫ সালের ২৫ সেপ্টেম্বর রাতে তার ছেলে চরফ্যাশন উপজেলা ছাত্রদল সভাপতি আবদুর রাজ্জাককে যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় চরফ্যাশন উপজেলা ছাত্রলীগ সম্পাদক লোকমানসহ ১৭ জনের বিরুদ্ধে হত্যা মামলা করা হয়। এর পর থেকে ক্ষমতাসীন দলের লোকজনের হুমকি-ধমকি ও পুলিশি হয়রানির শিকার হচ্ছে তার পরিবার। মামলা তুলে নিতে চাপ দেওয়া হচ্ছে। ভয়ে তিনি বাড়ি থাকতে পারছেন না।

সর্বশেষ খবর