Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৩ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:০৩
বগুড়ায় দুই বছরের শিশু কুপিয়ে হত্যা
প্রতিদিন ডেস্ক

বগুড়ায় দুই বছরের এক শিশুকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী।

হবিগঞ্জ ও নেত্রকোনায় খুন হয়েছেন আরও তিনজন। মুন্সীগঞ্জে উদ্ধার করা হয়েছে এক যুবকের লাশ। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

বগুড়া : সদর উপজেলায় মলি নামে দুই বছরের এক শিশু গতকাল খুন হয়েছে। পুলিশ জানায়, বেলা ১১টার দিকে সদরের ছোট টেংরা এলাকায় বাড়ির উঠানে খেলছিল শিশু মলি। হঠাৎ পাপলু নামে এক যুবক বাড়ির ভিতর গিয়ে তাকে কোদাল দিয়ে কোপাতে থাকে। এ সময় শিশুটির মায়ের চিৎকারে আশপাশের লোকজন এসে হামলাকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন। গুরুতর আহত শিশুটিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেলে ভর্তি করা হলে দুপুরে ২টার দিকে সে মারা যায়। হত্যার কারণ সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

হবিগঞ্জ : বাহুবল উপজেলার শ্যামপুর গ্রামে বাড়ির রাস্তা নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে এক যুবক নিহত ও আহত হয়েছেন ১০ জন।   গতকাল সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত যুবক অংকুর সূত্রধর ওই গ্রামের কৃষ্ণ সূত্রধরের ছেলে। আহতরা জানান, ওই গ্রামের সুশীল সূত্রধরের সঙ্গে রাস্তা নিয়ে প্রতিবেশী পরিতোষের বিরোধ চলছিল। এ নিয়ে শনিবার কথা কাটাকাটির একপর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

নেত্রকোনা : দুর্গাপুর কাপাসকাটিয়া এলাকায় মাটির নিচ থেকে গতকাল জান্নাতুল নামে এক গৃহবধূর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত ১৯ জুলাই জান্নাতুল তার তিন বছরের শিশুসন্তানকে মায়ের কাছে রেখে স্বামী রুকন মিয়ার সাথে শ্বশুরবাড়ী লক্ষ্মীপুরের দিকে রওয়ানা হন। এরপর থেকে জান্নাতুল ও তার স্বামী নিখোঁজ থাকে। পরবর্তীতে মেয়ে ও জামাইকে না পেয়ে জান্নাতুলের মা সখিনা দুর্গাপুর থানায় সাধারণ ডায়েরি করেন। দুর্গাপুর থানার ওসি জানান, লাশটি এখনো পুরোপুরি শনাক্ত করা যায়নি। ময়নাতদন্ত শেষে বলা যাবে।   মুন্সীগঞ্জ : ধলেশ্বরী নদী থেকে অজ্ঞাত পরিচয় যুবকের মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ। গতকাল দুপুরে শহরের লঞ্চ ঘাটের কাছে কালো জিন্সপ্যান্ট ও লাল-হলুদ-কালোস্টেপের টিশার্ট পরিহিত অজ্ঞাত এই যুবকের লাশ উদ্ধার করা হয়। লাশটি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow