Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৪ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৩১
এক পলক

অজ্ঞান পার্টির কবলে চার গরু ব্যবসায়ী

ঢাকায় কোরবানির গরু বিক্রি করে গাবতলী থেকে জেআর পরিবহনে করে মেহেরপুরে ফেরার পথে চার গরু ব্যবসায়ী অজ্ঞান পার্টির কবলে পড়ে নগদ দুই লাখ টাকা খুয়েছেন। অজ্ঞান পার্টির কবলে পড়া গরু ব্যবসায়ীরা হলেন, মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের আবদুল মজিদ, কামাল হোসেন, কালু মিয়া ও আসাদুল ইসলাম।

সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে। —মেহেরপুর প্রতিনিধি

দুস্থ পরিবারে চাল বিতরণ

ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্দ থেকে গতকাল ধামরাই পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪ হাজার ৬২১ গরিব ও দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। ধামরাই হার্ডিঞ্জ স্কুল ও কলেজ মাঠে পৌর আ.লীগের সভাপতি পৌর মেয়র গোলাম কবির এ চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় ধামরাই পৌরসভার সব কাউন্সিলর উপস্থিত ছিলেন।

—ধামরাই প্রতিনিধি

মারপিটে আহত নারীর মৃত্যু

জমি নিয়ে সংঘর্ষে ঘোড়াঘাটে আলেয়া বেগম (৩৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে। নিহত আলেয়া দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার হাটপাড়া গ্রামের আলম মিয়ার স্ত্রী। তিনি দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত ১১টায় মারা যান। —দিনাজপুর প্রতিনিধি

মাদক বিক্রেতার যাবজ্জীবন

বরিশাল নগরীর গগনগলির ভাড়াটিয়া বাসিন্দা ফেনসিডিল বিক্রেতা ফারজানা আক্তার নামে এক নারীকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ২ মাসের দণ্ডাদেশ দেওয়া হয়েছে। বরিশালের জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক মো. রফিকুল ইসলাম আসামির অনুপস্থিতিতে গতকাল বিকালে এই রায় ঘোষণা করেন।

—নিজস্ব প্রতিবেদক, বরিশাল

স্কুলছাত্র হত্যার বিচার দাবি

স্কুলছাত্র মাহফুজুল আলম সজীব হত্যার বিচারের দাবিতে চুয়াডাঙ্গার দামুড়হুদায় মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করেছে দামুড়হুদা নাগরিক সমাজ। গতকাল বেলা ১১টায় এসব কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে দামুড়হুদা নাগরিক সমাজ, ব্যবসায়ী সংগঠন ও স্কুল-কলেজের শিক্ষার্থীরা অংশ নেন। সভাপতিত্ব করেন দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু।

—চুয়াডাঙ্গা প্রতিনিধি

ইউএনওর অপসারণ দাবি

ভোলার চরফ্যাশনে সদ্য যোগদানকারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মনোয়ার হোসেনের অপসারণ দাবি করেছেন ব্যবসায়ীরা। ভ্রাম্যমাণ আদালতের নামে হয়রানির অভিযোগে বাজার ব্যবসায়ী সমিতি শহরের দোকানপাট বন্ধ করে সদর রোডে মানববন্ধন ও বিক্ষোভ করে। পরে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখনের মাধ্যমে পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্যাহ আল ইসলাম জ্যাকব বরাবর ইউএনওর অপসারণ দাবিতে স্মারকলিপি দেওয়া হয়। বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি প্রভাষক মনিরউদ্দিন চাষী ব্যবসায়ীদের পক্ষে অভিযোগে বলেন ২৩ আগস্ট ইউএনও যোগদান করার পর গণহারে ব্যবসায়ীদের অন্যায়ভাবে অর্থদণ্ডসহ হয়রানি করছেন।

—চরফ্যাশন প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow