Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০৮
খাগড়াছড়িতে কৃষকদল নেতার গলা কাটা লাশ
নোয়াখালী ও দিনাজপুরে দুজনকে পিটিয়ে হত্যা
প্রতিদিন ডেস্ক

নোয়াখালীতে নির্মাণশ্রমিক ও দিনাজপুরে যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। খাগড়াছড়িতে উদ্ধার করা হয়েছে এক কৃষকদল নেতার গলাকাটা লাশ। প্রতিনিধিদের পাঠানো খবর—

নোয়াখালী : কোম্পানিগঞ্জে মুছাপুর ক্লোজারে তুচ্ছ ঘটনায় আবুল কালাম আজাদ নামে এক নির্মাণশ্রমিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল সকালে আবুল কালাম আজাদ নামের এ শ্রমিকের মৃত্যু হয়। এ সময় আহত হন অভিযুক্ত অপর শ্রমিক ওয়াসিম। তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানান, মুছাপুর ক্লোজারে ব্লক নির্মাণের কাজ করতেন এ দুই শ্রমিক। কাজ করা নিয়ে রবিবার তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ওয়াসিম বাঁশ দিয়ে আজাদকে পেটায়।

দিনাজপুর : পার্বতীপুরে বকুল নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার গভীর রাতে এ হত্যার ঘটনা ঘটে। উপজেলার চরক ডাঙ্গা কালিকাপুর খামার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টয়লেটের পিছন থেকে গতকাল লাশ উদ্ধার করেছে পুলিশ। বকুল রংপুরের বদরগঞ্জ উপজেলার বিষ্ণপুর গ্রামের আবু বকরের ছেলে।

খাগড়াছড়ি : দীঘিনালার অনাথ আশ্রম গ্রামে চা-দোকানি ও মেরুং ইউনিয়ন কৃষক দলের সাধারণ সম্পাদক বাদল খাঁর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বাদল একটি চায়ের দোকান চালাতেন। দোকানের পিছনে স্ত্রীকে নিয়ে থাকতেন তিনি। দুই ছেলে থাকত নানা বাড়ি। রবিবার দোকানটি বন্ধ দেখে স্থানীয়রা দরজা খুলে বাদলের গলাকাটা লাশ দেখতে পান। পাশে অচেতন অবস্থায় পড়ে ছিল স্ত্রী কুলসুম। গতকাল এ খবর লেখা পর্যন্ত মৃত্যুর কারণ জানা যায়নি।

গাইবান্ধা : সাদুল্যাপুর উপজেলার আলীনগরে নিজ ঘর থেকে গতকাল আশা আক্তার নামে এক কলেজছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক বিরোধের জেরে আশা বিষপানে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এই পাতার আরো খবর
up-arrow