Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৬ সেপ্টেম্বর, ২০১৬ ০২:১৭
পানিতে ডুবে ১২ শিশুর মৃত্যু
প্রতিদিন ডেস্ক

দেশের বিভিন্ন জায়গায় পুকুর ও নদীতে পড়ে ১২ শিশুর মৃত্যুর খবর পাওয়া গেছে। সোমবার দুপুর থেকে সন্ধ্যার মধ্যে মৃতদেহ ভেসে ওঠার পর লাশ উদ্ধার করা হয়।

খেলাধুলা করার একপর্যায়ে তারা পানিতে পড়ে যায় বলে পরিবারের সদস্যরা ধারণা করছেন। প্রতিনিধিদের পাঠানো খবর— দিনাজপুর : জেলার পার্বতীপুর উপজেলার সোনারবন নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে রাকিব বাবু (৩) এবং রিফাত ইসলাম (৪) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত রাকিব বাবু উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের পূর্ব দুর্গাপুর সিঙ্গারদাড়ি গ্রামের মেজবাউদ্দিনের ছেলে এবং রিফাত ইসলাম একই গ্রামের মো. তোফাজ্জল হোসেনের ছেলে। তারা পরস্পর চাচাতো ভাই।

হবিগঞ্জ : হবিগঞ্জে পৃথক পুকুর থেকে যমজ দুজনসহ চার শিশুকে ভাসমান অবস্থায় উদ্ধারের পর সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। চার শিশু হলো— সদর উপজেলার বগলা খাল গ্রামের মৌলদ মিয়ার ছেলে রুকন মিয়া (৮) ও শায়েস্তানগর এলাকার বাবুল মিয়ার মেয়ে তানিয়া আক্তার (১২) এবং নবীগঞ্জ উপজেলার গন্ধ্যা ছালামতপুর রোডের বিলাল মিয়ার আড়াই বছর বয়সী দুই যমজ মেয়ে মারুফা ও মারিয়া। সোনারগাঁ : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের দৌলরদী গ্রামে পানিতে ডুবে মৃত্যু হয়েছে তিন শিশু শিক্ষার্থীর। সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। জানা যায়, উপজেলার সনমান্দি ইউনিয়নের কুমারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ও  দৌলরদী গ্রামের জালালউদ্দিনের মেয়ে সাবিকুন নাহার (৮)  সোমবার বিকালে পার্শ্ববর্তী ব্রহ্মপুত্র নদের তীরে খেলার সময় পানিতে পড়ে ডুবে যায়। পরে তার সহপাঠী এবং একই গ্রামের আবদুল হাইয়ের মেয়ে মিথিলা আক্তার (৭) ও মোজাম্মেলের ছেলে নীরব হোসেন (৭) তাকে উদ্ধার করতে গেলে তারাও পানিতে ডুবে যায়। ঝালকাঠি :  রাজাপুরে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু হয়েছে। সোমবার বিকালে উপজেলার কাঠিপাড়া গ্রামে আঠারো মাস বয়সী সুফিয়া আক্তার ও বড়ইয়া গ্রামে এক বছর বয়সী তাহিরা আক্তার এবং রবিবার বিকালে আঙ্গারিয়া গ্রামে আড়াই বছরের শিশু ইয়াসিন হোসেনের মৃত্যু হয়েছে। সুফিয়া কাঠিপাড়া গ্রামের ওয়াহিদ হোসেনের মেয়ে ও তাহিরা বড়ইয়া গ্রামের কিবরিয়া হোসেনের মেয়ে এবং ইয়াসিন আঙ্গারিয়া গ্রামের লোকমান হোসেনের ছেলে।

এই পাতার আরো খবর
up-arrow