Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৬ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৪৩
কুমিল্লায় খামার কর্মচারী ফরিদপুরে গৃহবধূ খুন
কুমিল্লা ও ফরিদপুর প্রতিনিধি

কুমিল্লায় মাহবুবুল ইসলাম কালু (২৮) নামে মুরগি ও মাছের খামারের এক কর্মচারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। জেলার আদর্শ সদর উপজেলার সমুহারপাড় এলাকার একটি ব্রিক ফিল্ডসংলগ্ন খামার পাহারার একটি ঘরে তাকে হত্যা করা হয়।

মঙ্গলবার দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। নিহত ওই কর্মচারী জেলার আদর্শ সদর উপজেলার দৈয়ারা গ্রামের আবদুল লতিফের ছেলে।

এদিকে ফরিদপুর জেলার সালথা উপজেলার গট্রি ইউনিয়নে রেশমা বেগম (২৭) নামের এক গৃৃহবধূকে গলা কেটে হত্যা করার পর হাত-পায়ের রগ কেটে দেবার খবর পাওয়া গেছে। মঙ্গলবার সকালে স্থানীয়রা রেশমা বেগমের গলা কাটা লাশটি ধানক্ষেতে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে সালথা থানা পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়। নিহত রেশমা গট্রি ইউনিয়নের কানইর গ্রামের জালাল শেখের স্ত্রী। তার পিতার নাম সোবহান মোল্যা। এ ঘটনায় পুলিশ নিহত রেশমা বেগমের ভাসুরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

টেকনাফে রিকশাচালকের লাশ : কক্সবাজারের টেকনাফ সড়কের হ্নীলা উয়াব্রাং ব্রিজ এলাকা থেকে  মোহাম্মদ কাশেম (৪০) নামে এক রিকশাচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার করা লাশটি হ্নীলা মৌলভীবাজার মুসলিম পাড়া এলাকার নূর আহাম্মদের ছেলে বলে জানায়। তবে দুর্বৃত্তের ছুরিকাঘাতে তার মৃত্যু হয় বলে জানা গেছে।

up-arrow