Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৯ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৫২
কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
প্রতিদিন ডেস্ক

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ ছাড়া চট্টগ্রাম ও কক্সবাজারে মারা গেছেন আরও দুজন, বরিশাল ও গাইবান্ধায় আহত হয়েছেন ৬৫ জন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

কুমিল্লার চৌদ্দগ্রাম ও বুড়িচংয়ে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত চারজন। পুলিশ জানায়, গতকাল সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার বাবুর্চি এলাকায় মিনি পিকআপ ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে পিকআপের ওপর অবস্থান করা অজ্ঞাতনামা ব্যক্তিরা রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই দুজন মারা যান। আহত হন আরও চারজন। অন্যদিকে বেলা সাড়ে ১১টার দিকে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় জনতা সার্ভিসের একটি বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সাইফুল ইসলাম (২৫) মারা যান। তিনি একই উপজেলার দক্ষিণ সমেশপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। চট্টগ্রাম : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় বাস ও তেলবাহী লরির মধ্যে সংঘর্ষে বাসের হেলপার হোসেন আলী জয় ওরফে বাবু (২১) নিহত ও প্রায় ২৫ জন আহত হন। গতকাল সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাবু ঢাকার যাত্রাবাড়ী কোনাপাড়ার শাহজালাল সড়ক এলাকার ফজর আলীর ছেলে। চকরিয়া : কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় মো. আমির হোসেন (৮) নামে এক শিশু নিহত হয়েছে। সে উপজেলার বরইতলী আলমনগর গ্রামের আবদুল হামিদের ছেলে। গতকাল বিকাল পৌনে ৪টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের বরইতলী রাস্তার মাথায় মোড়াইল্যাপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

বরিশাল : বরিশাল-পটুয়াখালী সড়কের সদর উপজেলার কর্ণকাঠিতে শহীদ আবদুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতুর ঢালে ঢাকাগামী বাস উল্টে অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন। গতকাল বেলা সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে। আহতদের শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন। গাইবান্ধা : সাদুল্যাপুর উপজেলায় ঢাকা থেকে আসা এ লাইট ট্রান্সপোর্টের একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ৫০ যাত্রী আহত হয়েছেন। সাদুল্যাপুর-নলডাঙ্গা সড়কের কান্তনগরে গতকাল সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এই পাতার আরো খবর
up-arrow