Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৯ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৫৩
মেস থেকে ৬ শিবির কর্মী আটক
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর শহরের পিটিআই মাঠের পাশে একটি মেস থেকে একজন সাথীসহ ৬ ছাত্রশিবির কর্মীকে আটক করেছে পুলিশ। এদের একজন সাথী এবং বাকিরা শিবিরকর্মী বলে পুলিশ জানায়।

বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। তারা হলো— হাসান তারেক, আহসান হাবীব, আবদুল জলিল, শরিফুল ইসলাম, রমজান আলী, মোস্তাফিজুর রহমান রাজু। এরা বিভিন্ন কলেজের ছাত্র। কোতোয়ালি থানার ওসি রেদোনুর রহিম জানান, নাশকতার জন্য সভা করছে এমন সংবাদের ভিত্তিতে শহরের পিটিআই মাঠের পাশে রেসিক মেস থেকে ৬ জনকে আটক করা হয়েছে।

টেকনাফে আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য গ্রেফতার : কক্সবাজার প্রতিনিধি জানান, টেকনাফে মোহাম্মদ আলী (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তিনি টেকনাফের হ্নীলা ইউনিয়নের মৌলভীবাজার এলাকার দুবাই প্রবাসী কবির আহমদের ছেলে। পুলিশ বলছে, আলী নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলাটিমের সদস্য। তার বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে টেকনাফ ও চট্টগ্রামে একাধিক মামলা রয়েছে। শুক্রবার ভোরে টেকনাফের হ্নীলা মৌলভীবাজার নিজবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, মোহাম্মদ আলী আনসারুল্লাহ বাংলাটিমের তালিকাভুক্ত সদস্য। পুলিশ তাকে বেশ কিছুদিন থেকে খুঁজছিল।

তার বিরুদ্ধে টেকনাফ ও চট্টগ্রামের কোতোয়ালি থানায় সন্ত্রাসবিরোধী আইনে একাধিক মামলা রয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow