Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৫ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৫৩
বিদ্যুত্স্পৃষ্টে বাবা-মা ও ছেলের মৃত্যু
নওগাঁ প্রতিনিধি

নওগাঁর পোরশা উপজেলার গাঙ্গুরিয়া ইউনিয়নের সরাইগাছী গ্রামে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সরাইগাছী গ্রামের মৃত ছয়ফুদ্দিন মণ্ডলের ছেলে আনারুল ইসলাম (৪৫), তার স্ত্রী জাহানারা বেগম (৩৫) ও তাদের শিশু সন্তান জাহিদ হাসান সোহাগ (১০)। এ ঘটনায় ওই গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। গ্রামবাসীরা জানায়, ঘটনার দিন বিকালে আনারুল গ্রামের পাশে নিজ জমিতে ঘাস নিরানোর জন্য যায়। এ সময় ওই জমির উপর দিয়ে সরাইগাছি মোড়ের জনৈক আসাদুরের দোকান হতে রাজ্জাকের বাড়িতে বিদ্যুতের সংযোগ নেওয়া তারে জড়িয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। সন্ধ্যায় আনারুল জমি থেকে বাড়ি না ফেরায় তার স্ত্রী ছেলে সোহাগকে জমিতে পাঠায়। সেও জমিতে বাবাকে পড়ে থাকতে দেখে তার কাছে ছুটে গেলে সোহাগও বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মারা যায়। এদিকে রাত ৯টার দিকে বাবা-ছেলে বাড়িতে না ফেরায় স্ত্রী জাহানারা ও তার ছোট মেয়ে তানজিলাকে সঙ্গে নিয়ে জমিতে যায়। তিনি দেখেন বাবা-ছেলে জমিতে পড়ে আছে। সঙ্গে সঙ্গে তাদের দুজনার দিকে ছুটে গেলে জাহানারাও বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মারা যান। অনতি দূরে দাড়িয়ে তানজিলা এ দৃশ্য দেখার পর চিৎকার করতে থাকলে গ্রামের লোকজন ছুটে আসে। পরে পুলিশে খবর দিলে রাত সাড়ে ১০টার দিকে জমি থেকে নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নালিতাবাড়ীতে কিশোর : নালিতাবাড়ী প্রতিনিধি জানান, শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলায় বুধবার বিদ্যুত্পৃষ্ট হয়ে মো.মামুন মিয়া (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। সে উপজেলা বরুয়াজানি গ্রামের মজিবুর রহমানের ছেলে।

বিশ্বনাথে বিদ্যুত্পৃষ্টে ইমাম : বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি জানান— ঈদের জামাতের পর বিদ্যুত্পৃষ্টে সিলেটের বিশ্বনাথে এক ইমামের মৃত্যু হয়েছে। তার নাম হাফিজ আবদুল হান্নান (২৭)। তিনি উপজেলার পূর্ব মণ্ডলকাপন গ্রামের আজমান শাহ জামে মসজিদের ইমাম ছিলেন। ঈদের দিন  সকাল ১০টায় কালিগঞ্জ বাজার সংলগ্ন বরইগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। তার বাড়ি কানাইঘাট উপজেলার আটগ্রামে।

এই পাতার আরো খবর
up-arrow