Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৫ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৫৪
নরসিংদীতে সংঘর্ষে দুজন টেঁটাবিদ্ধ
নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে ফুটবল খেলাকে কেন্দ  করে দুই গ্রুপের সংঘর্ষে দুজন টেঁটাবিদ্ধসহ ৭ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সদর উপজেলার নজরপুর ইউনিয়নের ছগরিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও আহতরা জানায়, বিকালে ছগরিয়াপাড়া গ্রামের মুতিউল্লা ভুইয়া উচ্চ বিদ্যালয় মাঠে জুনিয়র টিম ও সিনিয়র টিমের ফুটবল খেলাকে কেন্দ  করে কথা কাটাকাটি ও বিভেদের সৃষ্টি হয়। এরই জের ধরে সকালে একই গ্রামের খান পাড়ার সাদ্দাম, ইসমাইল ও জাহাঙ্গীরসহ আরও কয়েকজন মিলে মধ্যপাড়ার চান মিয়া নামক এক ছেলেকে আটকে রেখে মারধর করে। খবর পেয়ে তার চাচা সোহরাব মিয়াসহ ৪ জন ঘটনাস্থলে গেলে তাদের এলোপাথাড়ি মারধর করে। এ সময় তারা ঘটনাস্থল থেকে পালিয়ে প্রাণ বাঁচায়। পরে এ ঘটনায় খানপাড়া ও মধ্যপাড়ার দুগ্রুপের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয় এতে আরও দুজন টেঁটাবিদ্ধসহ ৩ জন আহত হয়।

আহতদের নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছলে পরিস্থিতি শান্ত হয়। নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই পাতার আরো খবর
up-arrow