Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৫ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৫৫
রংপুর ফেনী লক্ষ্মীপুরে তিন কলেজছাত্র খুন
ছয় জেলায় আরও সাত হত্যা
প্রতিদিন ডেস্ক

রংপুর, ফেনী ও লক্ষ্মীপুরে তিন কলেজছাত্র খুন হয়েছেন। এ ছাড়া সিলেট, কুমিল্লা, বরিশাল, দিনাজপুর, শরীয়তপুর ও শেরপুরের নালিতাবাড়ীতে সাতটি হত্যার ঘটনা ঘটেছে। চট্টগ্রাম, চুয়াডাঙ্গা, নোয়াখালী ও রাজবাড়ীতে উদ্ধার করা হয়েছে চারজনের লাশ। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

রংপুর : পীরগঞ্জে বাড়ি থেকে ডেকে নিয়ে শিবলী মণ্ডল নামে এক কলেজছাত্রকে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার বুড়িরপুকুর এলাকার রাস্তার পাশ থেকে গতকাল তার লাশ উদ্ধার করে পুলিশ। শিবলী ঘোষপুরের আশরাফ মণ্ডলের ছেলে ও মিঠাপুকুরের শঠিবাড়ি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন। পীরগঞ্জ থানার ওসি জানান, শিবলীর গলায় জখমের চিহ্ন রয়েছে।

ফেনী : জেলা শহরের রামপুরে রিপন নামে এক কলেজছাত্রকে গলা কেটে হত্যা করেছে সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটে বুধবার রাত ১১টার দিকে। রিপন স্থানীয় কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও বাগেরহাটের মোরেলগঞ্জের সেন্টু মিয়ার ছেলে। রামপুর সৈয়দ বাড়ির পাশে তার পরিবার বাসা ভাড়া নিয়ে থাকত। ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে পুলিশ।

লক্ষ্মীপুর : পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে হোসেন আহমদ শাওন নামে এক কলেজছাত্র খুন হয়েছেন। বুধবার বিকালে পৌর শহরের অবিরখিল এলাকায় এ ঘটনা ঘটে। শাওন লক্ষ্মীপুর সরকারি কলেজ থেকে এ বছর এইচএসসি পাস করেছেন। তিনি সদর উপজেলার রাধাপুর গ্রামের তোফায়েল আহমদের ছেলে।

সিলেট : মামলার সাক্ষী হওয়ায় সিলেটে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। নিহত আখতার মিয়া দক্ষিণ সুরমার রায়বান গ্রামের ইছহাক মিয়ার ছেলে। গতকাল ওসমানী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মোগলাবাজার থানার ওসি খায়রুল ফজল জানান, হত্যায় জড়িতদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

কুমিল্লা : সদর দক্ষিণ উপজেলার নেউরা বাজারের মুদি ব্যবসায়ী আবদুল গনি গত সোমবার রাতে দোকানে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে দৃর্বৃৃত্তরা তাকে খুন করে দোকানের ভিতর লাশ ফেলে যায়। পরদিন তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ইউনুছ নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদিকে হোমনা উপজেলার শোভারামপুর গ্রামে খুন হয়েছেন তাহমিনা আক্তার সোনিয়া নামে এক গৃহবধূ। ঘটনার পর থেকে নিহতের স্বামী শরীফ মিয়া পলাতক। এ ঘটনায় স্বামীসহ সাতজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

বরিশাল : আগৈলঝাড়ার উত্তর বাকাল গ্রামে ঊষা রানী নামে এক নারীকে ছুরিকাঘাতে হত্যার পর আত্মহত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে তার কথিত প্রেমিকের বিরুদ্ধে। গত বুধবার রাতে এ ঘটনার পরই অভিযুক্ত পরকীয়া প্রেমিক রিমনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। নিহত ঊষা রানী ওই এলাকার প্রয়াত সত্যরঞ্জন বাড়ৈর স্ত্রী। রিমন একই গ্রামের দিলীপ ঢালীর ছেলে।

দিনাজপুর : বিরল উপজেলায় সুমন নামে এক চালককে হত্যার পর তার অটোবাইক নিয়ে গেছে দুর্বৃত্তরা। সুমন দিনাজপুর সদর উপজেলার রামনগর হীরার হাট এলাকার জশরত আলীর ছেলে। ঘটনাটি ঘটে গত সোমবার দিবাগত রাতে। পরদিন দিনাজপুর-বোচাগঞ্জ সড়ক থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

শরীয়তপুর : সদর উপজেলার কেবলনগর গ্রামে শালিস বৈঠকে প্রতিপক্ষের হামলায় আলী হোসেন নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুজন। ঘটনাটি ঘটে গতকাল সকালে। শরীয়তপুর সদর হাসপাতালের ডাক্তার জানান, নিহত আলী হোসেনের কপালে ধারালো অস্ত্রের কোপের দুটি দাগ রয়েছে।

নালিতাবাড়ী : শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় মনিকা নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটে বুধবার দিবাগত রাতে। মনিকা উপজেলার উত্তর রানীগাঁও গ্রামের রাকিবুলের স্ত্রী। ঘটনার পর থেকে রাকিবুল পলাতক।

চট্টগ্রাম : মহানগরের খুলশী থানাধীন একটি বহুতল ভবনের নিচ থেকে শিরিন ফাতেমা নামে এক চিকিৎসকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার বিকালে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে নিহতের ভাই অপমৃত্যু মামলা করেছেন। খুলশী থানার ওসি জানান, ওই চিকিৎসক স্বামীর সঙ্গেই থাকতেন। পরিবারের ধারণা, মানসিক সমস্যার কারণে তিনি ছাদ থেকে লাফ দিয়েছেন।

চুয়াডাঙ্গা : সদর উপজেলার হানুরবাড়াদি গ্রামে পুকুর থেকে রেহেনা খাতুন নামে বাকপ্রতিবন্ধী এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রেহেনা ওই গ্রামের আবদুল আজিজের মেয়ে। গত সোমবার রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন। মৃত্যুর কারণ জানা যায়নি।

নোয়াখালী : কবিরহাট উপজেলার সুন্দল গ্রামে একটি বাগানে ঝুলন্ত অবস্থায় গতকাল উদ্ধার করা হয়েছে বাবলু নামে এক যুবকের মৃতদেহ। বাবলু ওই গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে। লাশ নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রাজবাড়ী : সদর উপজেলার চর বাগমারার একটি ইটভাটার সামনে থেকে বুধবার সন্ধ্যায় বাবলু শেখ নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বাবুল কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকার শেখ জলিলের ছেলে।

এই পাতার আরো খবর
up-arrow