Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০২
এক পলক

ঈদে গণসংযোগ

ঈদুল আজহা উপলক্ষে নেত্রকোনায় কেন্দ্রীয় নেতাদের নিজ নিজ সংসদীয় এলাকায় গণসংযোগ শুরু হয়েছে। গতকাল নেত্রকোনা-৪ (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী) আসনের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা শফি আহমেদ। তিনি ইঞ্জিনচালিত নৌকায় করে হাওরাঞ্চলের বিভিন্ন গ্রাম ঘুরে বেড়ান। সেই সঙ্গে সবার সঙ্গে তিনি কুশল বিনিময়ও করেন। 

—নেত্রকোনা প্রতিনিধি

শালিসে হামলা

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গাবতলী মধ্যপাড়ায় বুধবার রাতে গ্রাম্য শালিসে হামলায় মা ও দুই ছেলে আহত হয়েছেন। তারা হলেন মৃত তমিজ উদ্দিনের স্ত্রী রাহিমা বেগম (৫৫), ছেলে আওলাদ হোসেন (৩৮) ও বিপুল রায়হান (২৫)। ওই ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। —কালিয়াকৈর প্রতিনিধি

দুই ভুয়া ম্যাজিস্ট্রেট আটক

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি সিএনজি পাম্প থেকে দুই ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। বৃহস্পতিবার বিকালে শিবুমার্কেট এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে অবস্থিত সাহাবুদ্দিন সিএনজি পাম্প থেকে তাদের আটক করা হয়। আটকরা হলো—সেলিম রেজা ও জাকির হোসে।

—নারায়ণগঞ্জ প্রতিনিধি

কুপিয়ে টাকা ছিনতাই

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছিনতাইকারী চক্র সাজু মিয়া নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর জখম করে নগদ টাকাসহ মোবাইল সেট ছিনিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাতে উপজেলার তারাব পৌরসভার মৈকুলী এলাকায় ঘটে এ ঘটনা। আহত সাজু মিয়া মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার ভবেরচর এলাকার খলিল বেপারীর ছেলে। —রূপগঞ্জ প্রতিনিধি

পাঁচ বছর পর ছাত্রদলের মিছিল

বহুদিন পরে মিছিলের স্বাদ পেল বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা ছাত্রদলের নেতা-কর্মীরা। টানা পাঁচ বছরেরও অধিক সময় ধরে মিছিল করতে পারেনি তারা। ঈদ পুনর্মিলনী উপলক্ষে বুধবার শেখপাড়া এলাকায় মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিএনপির মোরেলগঞ্জ-শরণখোলা আসনের দায়িত্বপ্রাপ্ত নেতা কে কে গ্রুপের চেয়ারম্যান কাজী খায়রুজ্জামান শিপন এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করেন। অনুষ্ঠানে মোরেলগঞ্জ ও শরণখোলা উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন। শফিজ উদ্দিন দাখিল মাদ্রাসা মাঠে দলীয় নেতা-কর্মীদের জন্য আয়োজন করা হয় বিশেষ ভোজের। পরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন কাজী খায়রুজ্জামান শিপন। সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি সভাপতি মো. শহিদুল হক বাবুল। উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন ছাত্রদলের নেতা-কর্মীরা মিছিল নিয়ে সমাবেশে যোগ দেন।

—মোরেলগঞ্জ প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow