Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৬ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৫৪
মোটরসাইকেল কিনে না দেওয়ায় বাড়িতে আগুন, বাবা-মা দগ্ধ
ফরিদপুর প্রতিনিধি

নতুন মোটর সাইকেল কিনে না দেওয়ায় ক্ষুব্ধ হয়ে নিজ বাড়িতে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে ফারহান হুদা মুগ্ধ (১৮) নামের এক কিশোর। আগুনে মুগ্ধ’র বাবা এটিএম রফিকুল হুদা পিন্টু ও মা সিলভিয়া হুদা দগ্ধ হয়েছেন।

মারাত্বক আহত রফিকুল হুদাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। বর্তমানে মৃত্যুর সঙ্গে লড়ছেন রফিকুল হুদা পিন্টু। তার শরীরের ষাট ভাগ পুড়ে গেছে। দগ্ধ রফিকুল হুদা সাবেক প্রধান নির্বাচন কমিশনার এটিএম শামসুল হুদার ছোট ভাই। মর্মান্তিক এ ঘটনা ঘটেছে, বৃহস্পতিবার বিকালে।

স্থানীয়রা জানান, এ বছর ফরিদপুর জিলা স্কুল থেকে  এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয় রফিকুল হুদার ছেলে ফারহান হুদা মুগ্ধ। পরীক্ষার পর থেকেই বাবা-মায়ের কাছে নতুন মোটরসাইকেল দাবি করে আসছিল। কিন্তু তারা মোটরসাইকেল কিনে দিতে অস্বীকার করেন। বৃহস্পতিবার বিকালে মুগ্ধ’র বাবা-মা ঘুমিয়ে থাকার সময় মুগ্ধ শোবার ঘরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। মুহৃর্তের মধ্যে আগুন ঘরে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা দ্রুত আগুন নেভাতে সক্ষম হলেও আগুনে দগ্ধ হন রফিকুল হুদা ও সিলভিয়া হুদা। এরমধ্যে রফিকুল হুদার শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়। সিলভিয়ার পাসহ বিভিন্ন স্থান পুড়ে যায়। আহতদের দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে রফিকুল হুদার অবস্থা সংকটাপন্ন হলে তাকে ঢাকায় পাঠানো হয়।

এ ঘটনায় এলাকাজুড়ে তোলপাড়ের সৃষ্টি হয়। বখাটে মুগ্ধ’র শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী। স্থানীয়দের অভিযোগ, যে তার বাবা-মাকে পুড়িয়ে মারার চেষ্টা করতে পারে সেই ছেলের শাস্তি পাওয়া উচিত।

এই পাতার আরো খবর
up-arrow