Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৭ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৫৮
ফরিদপুরে প্রতারকের বাড়িতে তালা
ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে দেড় শতাধিক হজ যাত্রীর টাকা নিয়ে গা ঢাকা দেওয়া মাওলানা আহমদ মাশরু নামের এক প্রতারকের বাড়িঘরে তালা লাগিয়ে দিয়েছে প্রতারণার শিকার হজ গমনেচ্ছুরা। অবিলম্বে তারা ওই প্রতারকের গ্রেফতার দাবি করেছেন।

ফরিদপুরের ট্রেজারিতে চাকরি করতেন আলমগীর হোসেন। পেনশনের টাকায় তিনি ও তার স্ত্রী হজে যাওয়ার ইচ্ছা পোষণ করে পাঁচ লাখ টাকা তুলে দেন শহরের মোল্লাবাড়ী সড়কের মাওলানা আহমেদ মাসরুর মালিকানাধীন মাশরু এয়ার ট্রাভেলস্-এ। কিন্তু প্রতারণার শিকার হয়ে হজে যেতে পারেননি তিনি। আলমগীর হোসেন জানান, মাওলানা আহমেদ মাসরুর প্রতারণার শিকার তিনি।

কয়েকজন হজ গমনেচ্ছু জানান, শুধু আলমগীর হোসেনই নয়, প্রতারণার শিকার হয়েছেন ফরিদপুর ও আশপাশের জেলার দেড় শতাধিক ব্যক্তি। তাদের কাছ থেকে প্রায় পাঁচ  কোটি টাকা নিয়ে উধাও হয়ে গেছেন মাওলানা মাসরুর। টাকা আদায়ের লক্ষ্যে মামলা দায়ের করার পাশাপাশি চাপ প্রয়োগ করতে শুক্রবার মাওলানা আহমেদ মাসরুর বাড়ি ঘরে তালা লাগিয়ে দেয় প্রতারিতরা। এদিকে হজে গমনেচ্ছুদের কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগ স্বীকার করেছেন মাওলানা আহমেদ মাসরুর স্ত্রী তাহেরা বেগম। তিনি জানান, প্রত্যেকের পাওনা পরিশোধ করে দেওয়া হবে।   কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানিয়েছেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

এই পাতার আরো খবর
up-arrow