Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:১৯
পাঁচ নাবালক সন্তান নিয়ে দিশাহারা সেলিনা
স্বামী নিখোঁজ
ফরিদপুর প্রতিনিধি

দীর্ঘ দুই মাস পেরিয়ে গেলেও কোনো খোঁজ মেলেনি ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের পিয়াজখালী গুপি গ্রামের মাছ ব্যবসায়ী নাগর বেপারির (৩৫)। আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নেওয়ার পর থেকে আর খোঁজ মেলেনি নাগর বেপারির।

এদিকে, নাগর বেপারির কোনো সন্ধান না পেয়ে দিশেহারা হয়ে পড়েছেন স্ত্রী সেলিনা বেগম। পাঁচ শিশু সন্তান নিয়ে বর্তমানে সেলিনা মানবেতর দিন কাটাচ্ছেন। নাগর বেপারির সন্ধানে গতকাল দুপুরে স্থানীয় সদরপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ঢেউখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মালেক। তিনি দাবি করেন, গত ১৯ জুলাই মাছ ব্যবসায়ী নাগর বেপারিকে সাদা পোশাকধারী কয়েক ব্যক্তি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিচয়ে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় থানা ও ফরিদপুর র‌্যাব ক্যাম্পে খোঁজ নিয়েও কোনো সন্ধান পাওয়া যায়নি। সংবাদ সম্মেলন থেকে নিখোঁজ নাগর বেপারিকে দ্রুত পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবি জানানো হয়।  

নিখোঁজ নাগর বেপারির স্ত্রী সেলিনা বেগম জানান, সকাল ৮টার দিকে সাদা পোশাকে আসা কয়েক ব্যক্তি তার স্বামীকে গাড়িতে তুলে নিয়ে যায়। এরপর বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি। সেলিনা বেগম কান্নাজড়িত কণ্ঠে জানান, আমার স্বামী নিখোঁজ থাকার পর থেকেই ৫ শিশু সন্তান নিয়ে কোনো রকমে বেঁচে আছি। মানুষের কাছ থেকে চেয়ে চিন্তে শিশুদের মুখে খাবার তুলে দিচ্ছি। আমার স্বামীকে না পেলে ৫টি শিশু সন্তানকে নিয়ে মরা ছাড়া আর কোনো গতি নেই। আমার স্বামী যেখানেই থাকুক, তাকে আপনারা আমার কাছে এনে দেন। আমার সন্তানদের মুখের দিকে তাকিয়ে আমার স্বামীকে জীবিত ফেরত দিন। সেলিনা বেগম তার স্বামীর সন্ধান চেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সাহায্য চেয়েছেন।

এই পাতার আরো খবর
up-arrow