শিরোনাম
বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা

অন্তঃসত্ত্বা গৃহবধূর পেটে পুলিশের লাথি

টঙ্গী প্রতিনিধি

টঙ্গীর ব্যাংক মাঠ বস্তিতে চাঁদা না দেওয়ায় এক অন্তঃসত্ত্বা গৃহবধূর পেটে লাথি মেরে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে টঙ্গী মডেল থানার এএসআই বিপ্লবের বিরুদ্ধে। সোমবার রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত জহুরা বেগমকে (৩০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকাবাসী জানান, সোমবার রাত আড়াইটার দিকে এএসআই বিপ্লব বস্তির জহুরার বাসায় এসে মাদক ও দেহ ব্যবসায়ী উল্লেখ করে তার কাছে মোটা অঙ্কের টাকা দাবি করেন। জহুরা পুলিশের ভয়ে ৫ হাজার টাকা তার হাতে তুলে দেন। এতে ক্ষিপ্ত হয়ে বিপ্লব চার মাসের অন্তঃসত্ত্বা জহুরার তলপেটে উপর্যুপরি লাথি মেরে এবং মারধর করে গুরুতর আহত করায় তার প্রচুর রক্তক্ষরণ শুরু হয়। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে গতকাল দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পুলিশের নির্মম আঘাতে জহুরার বাচ্চা নষ্ট হয়ে গেছে বলে বস্তিবাসীর অভিযোগ। টঙ্গী সরকারি হাসপাতাল সূত্রে জানা যায়, জহুরার তলপেটে আঘাতে প্রচুর রক্তক্ষরণের কারণে তাকে ঢামেকে রেফার্ড করা হয়েছে।

এ বিষয়ে এএসআই বিপ্লব জহুরাকে লাথি মারার কথা অস্বীকার করে বলেন, জহুরা একজন মাদক ও দেহ ব্যবসায়ী। তার স্বামী রানা একজন মোবাইল চোর। তাকে আটকের জন্য গিয়ে জহুরাকে ইয়াবা সেবন করা অবস্থায় পাই। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে অসুস্থতার কথা জানায়। আমি তাকে চিকিৎসার জন্য ২৫০০ টাকা দিয়েছি।

সর্বশেষ খবর