Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : সোমবার, ৩ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৩ অক্টোবর, ২০১৬ ০২:৩৫
কিশোর উদ্ধার, দম্পতি গ্রেফতার
কেরানীগঞ্জ প্রতিনিধি

রাজধানীর সদরঘাট লঞ্চ টার্মিনাল থেকে অপহৃত সৌদি প্রবাসীর কিশোরপুত্র রিফাত খানকে দক্ষিণ কেরানীগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণে জড়িত এক দম্পতিকে গ্রেফতার করা হয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, শনিবার মধ্যরাতে খেজুরবাগ টিনের মসজিদ রোডের একটি বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত রিফাতকে উদ্ধার করা হয়। অপহরণে জড়িত সাগর গাজী ও তার স্ত্রী নাসিমা গাজীকে গ্রেফতার করা হয়েছে। রিফাত ঝালকাঠির কাঁঠালিয়া থানার মরিচবুনিয়ার বাসিন্দা সৌদি প্রবাসী ফারুক খানের ছেলে।

কোতোয়ালি থানার ওসি আবুল হাসান বলেন, রিফাতের বাবা ফারুক খান মঙ্গলবার সৌদি আরব থেকে দেশে ফিরবেন। তাকে নিতে রিফাত বাড়ি থেকে পারাবত-১১ লঞ্চে করে শনিবার সকালে ঢাকায় আসে। লঞ্চ থেকে নেমে মামা সাইফুল ইসলাম সুমনের জন্য অপেক্ষা করছিল রিফাত। এ সময় রিফাতের সঙ্গে সাগর গাজী ও তার সহযোগী বাতেন ভাব জমান। পরে তারা রিফাতকে দক্ষিণ কেরানীগঞ্জের ওই বাড়িতে নিয়ে যান। এরপর সাগর ও বাতেন মোবাইল ফোনে সুমনের কাছ থেকে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। খবর পেয়ে মোবাইল ফোনের কল ট্র্যাক করে সাগরদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয় পুলিশ। পরে রিফাতকে উদ্ধার এবং সাগর ও নাসিমাকে গ্রেফতার করা হয়। তবে পালাতে সক্ষম হন বাতেন।

এই পাতার আরো খবর
up-arrow