Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৩ অক্টোবর, ২০১৬ ২৩:৩২
সড়কে ছাত্রলীগ নেতা শিশুসহ নিহত ৫
প্রতিদিন ডেস্ক

ফেনীতে ট্রাকচাপায় ছাত্রলীগের এক নেতা নিহত হয়েছে। কক্সবাজার, কুমিল্লা, লালমনিরহাট ও গোপালগঞ্জে সড়কে প্রাণ হারিয়েছে শিশুসহ আরও চারজন।

প্রতিনিধিদের পাঠানো খবর— ফেনী : ট্রাকচাপায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমামুল হক রাসেল নিহত হয়েছেন। ফেনী-নোয়াখালী আঞ্চলিক সড়কের দাগনভূঞার আমিরগাঁও এলাকায় গতকাল এ দুর্ঘটনা ঘটে। রাসেল নোয়াখালীর সেনবাগ উপজেলার সরোয়ার হোসেনের ছেলে। পুলিশ জানায়, গতকাল সকালে রাসেল মোটরসাইকেলে চট্টগ্রাম থেকে গ্রামের বাড়ি নোয়াখালী যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তার মোটরসাইকেলটিকে চাপা দেয়।

কক্সবাজার : জেলার বাইপাস সড়কের জেল গেট এলাকায় গতকাল বাসের ধাক্কায় ইমরান নামে এক শিশুর মৃত্যু হয়েছে। ইমরান ওই এলাকার কামাল উদ্দিনের ছেলে ও স্থানীয় বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ছিল। কুমিল্লা : চৌদ্দগ্রাম বাজারের কাছে ট্রাকের ধাক্কায় আবদুল রাজ্জাক নামে এক বাসযাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও আটজন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গতকাল সকালে এ দ?ুর্ঘটনা ঘটে। নিহত রাজ্জাক উপজেলার সুজাতপুর গ্রামের জনু আলীর ছেলে। লালমিনরহাট : কালীগঞ্জ উপজেলার চাপারহাট-লতাবর সড়কে গতকাল মোটরসাইকেলের ধাক্কায় মফিজ উদ্দিন নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মফিজের বাড়ি কালীগঞ্জের পশুরাম গ্রামে। গোপালগঞ্জ : গোপালগঞ্জে বাসেরচাপায় লুত্ফর রহমান নামে এক ফল ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল বিকালে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। নিহত লুত্ফর রহমানের বাড়ি সদর উপজেলার বলাকইড় গ্রামে। তিনি ঢাকার সাভারে ফলের ব্যবসা করতেন। লুত্ফর রহমান ঢাকায় যাওয়ার জন্য বেলা ১১টার দিকে  বৌলতলী বাসস্ট্যান্ডে অপেক্ষা করার সময় খুলনা থেকে  ছেড়ে আসা বরিশালগামী বিআরটিসির যাত্রীবাহী একটি বাস তাকে চাপা দেয়।

এই পাতার আরো খবর
up-arrow