Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৫ অক্টোবর, ২০১৬ ২৩:১৪
এক পলক

স্কুলছাত্রীকে গণধর্ষণ অধ্যাপক গ্রেফতার

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে হওয়া মামলায় অশোক কুমার (৪৫) নামে এক সহকারী অধ্যাপককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

অশোক সুন্দরগঞ্জের দক্ষিণ বৈদ্যনাথ গ্রামের মুকুল চন্দ্রের ছেলে ও সুন্দরগঞ্জ মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক। সুন্দরগঞ্জ থানার ওসি ইসরাইল হোসেন জানান, গত মঙ্গলবার সকালে স্কুলে যাওয়ার পথে ওই ছাত্রীকে ফুসলিয়ে অশোক কুমারসহ তিনজন পীরগঞ্জের বিনোদন পার্ক আনন্দ নগরে নিয়ে যায়। সেখানে অশোক ছাত্রীকে ধর্ষণ করে। রাতে তাকে বাড়ি নিয়ে আসার সময় পীরগঞ্জ এলাকায় আবারও ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় ছাত্রীর চিৎকারে আশপাশের লোক এসে তাকে উদ্ধার ও অশোককে আটক করে পুলিশে দেন।

—গাইবান্ধা প্রতিনিধি

১০ টাকার চালসহ আটক ২

বীরগঞ্জে ১০ টাকা কেজি দরের হতদরিদ্রদের বরাদ্দকৃত সরকারি চার বস্তা চাল বাজারে বিক্রির সময় জব্দ করা হয়েছে। এ সময় চাল বিক্রেতা ও ডিলারসহ আটক করা হয়েছে দুজনকে। আটকরা হলো— ডিলার কামিনী রায় ও চাল বিক্রেতা রুস্তুম আলী। এ ঘটনায় বীরগঞ্জ উপজেলা খাদ্য পরিদর্শক আটক দুজনসহ চারজনের বিরুদ্ধে মামলা করেছেন। অন্য দুই আসামি হলেন সংশ্লিষ্ট ইউপির সদস্য। —দিনাজপুর প্রতিনিধি

বিষ দিয়ে মাছ নিধন

নোয়াখালীর সোনাইমুড়ীতে মৎস্য খামারে মঙ্গলবার রাতে বিষ ঢেলে প্রায় পাঁচ লাখ টাকার মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় খামার মালিক সোনাইমুড়ী থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ জানায়, উপজেলার আলোকপাড়া গ্রামের ওসমান আলী বিভিন্ন পুকুর বর্গা নিয়ে মাছ চাষ করে আসছিলেন। দুর্বৃত্তরা তার ৪টি মাছের খামারে বিষ ঢেলে দেয়।

—নোয়াখালী প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow