Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৩ অক্টোবর, ২০১৬ ২৩:১৫
ইউপি সদস্যসহ তিনজনকে কুপিয়ে জখম, বোমা বিস্ফোরণ
কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার দৌলতপুরে এক ইউপি সদস্যসহ তিনজনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ সময় ৪টি বোমা বিস্ফোরণ ঘটানো হয়। আহতরা হলেন- দৌলতপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সম্পাদক ও ইউপি সদস্য নাসিরুল ইসলাম, দুখিপুর গ্রামের জাহারুল ও হেকমত আলী। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার রাত ৯টার দিকে উপজেলার দৌলতখালী গোডাউন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নাসিরুল, জাহারুল ও হেকমত দৌলতপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। দৌলতখালী গোডাউন বাজারের ইনছান মোড়ে পৌঁছলে একই গ্রামের হবি মেম্বর, আইয়ুবসহ ১৫-২০ জনের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে জখম করে। দৌলতপুর থানার ওসি খবির উদ্দীন আহমেদ জানান, ঘটনাস্থল থেকে বোমা ও অন্যান্য আলামত সংগ্রহ করা হয়েছে। এ ঘটনায় নাসিরুলের বড় ভাই আরিফুল বাদী হয়ে মামলা করেছেন। চুয়াডাঙ্গায় ছাত্রলীগ কর্মী : চুয়াডাঙ্গা প্রতিনিধি জানান, চুয়াডাঙ্গা শহরের শ্যাকড়াতলা পাড়ায় বিপুল হোসেন (২০) নামে এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। আহত বিপুলকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বিপুল চুয়াডাঙ্গা শহরের বাগানপাড়ার ফটিক আলীর ছেলে। তিনি চুয়াডাঙ্গা সরকারি কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্র। সদর হাসপাতালের চিকিৎসক ডা. রাজিবুল ইসলাম জানান, বিপুলের পায়ে হাতে ও মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। আঘাত গুরুতর হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রুবাইত বিন আজাদ জানান, আহত বিপুল ছাত্রলীগের কর্মী। সদর থানার ওসি তোজাম্মেল হক জানান, পূর্ব বিরোধের জেরে এ হামলার ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

এই পাতার আরো খবর
up-arrow