Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শনিবার, ১৫ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৫ অক্টোবর, ২০১৬ ০০:০৯
জয়পুরহাটে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা
বিভিন্ন স্থানে আরও পাঁচ খুন
প্রতিদিন ডেস্ক

জয়পুরহাটে স্ত্রীকে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছেন। এ ছাড়া বিভিন্ন স্থানে আরও হত্যার ঘটনা ঘটেছে। প্রতিনিধিদের পাঠানো খবর—

জয়পুরহাট সদর উপজেলার আমদই ইউনিয়নের হাঁটুভাঙা গ্রাম থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে শয়নকক্ষ থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। পুলিশের প্রাথমিক ধারণা স্ত্রীকে হত্যার পর স্বামী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বাড়ির অন্যঘরে থাকা মাধাইনগর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র নিহতের ছেলে রাকিব হোসেন জানায়, তাদের পরিবারে বাবা-মার মধ্যে প্রায়ই কলহ লেগে থাকত। সকালে বাবা-মা ঘুম থেকে না উঠলে ঘর খুলে বাবাকে গলায় দড়ি দেওয়া ঝুলন্ত এবং মাকে মৃত অবস্থায় মেঝেতে দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ দুটি উদ্ধার করে। এদিকে জয়পুরহাটের সিনিয়র সহকারী পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, পারিবারিক কলহের জের ধরে স্ত্রী নাছিমা বেগমকে শ্বাসরোধে হত্যার পর স্বামী আবদুল হামিদ নিজে আত্মহত্যা করতে পারেন। টাঙ্গাইল : জেলার মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় শিল্পী আক্তার নামে এক মহিলা খুন হয়েছেন। গতকাল  ভোরে চিকিৎসাধীন অবস্থায় টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। ঘটনাটি ঘটেছে বুধবার এ উপজেলার গোড়াই ইউনিয়নের সৈয়দপুর গ্রামে। তার পিতার নাম সিরাজ খান। মৌলভীবাজার : বড়লেখা উপজেলায় পারিবারিক কলহের জের ধরে গতকাল দুপুরে ভাতিজার ছুরিকাঘাতে চাচা আসুক আহমদ নামে এক ব্যক্তি খুন হয়েছেন। নিহত আসুক আহমদ সদর ইউনিয়নের কেছরিগুল গ্রামের হাজী মঈন উদ্দিন মনাইর ছেলে। আশুলিয়া : ঢাকার  আশুলিয়ায় একটি ভাড়া বাড়ি থেকে ফাহিমা বেগম নামের এক গৃহবধূর জবাই করা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে স্বামী মজনু পলাতক রয়েছে। গতকাল দুপুরে আশুলিয়ার পশ্চিম বাইপাইল এলাকার মনির হোসেনের ভাড়া বাড়ি থেকে ফাহিমা বেগমের জবাই করা লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ফাহিমা জামালপুর জেলাধীন মাদারগঞ্জ থানার হোসেন আলীর মেয়ে। আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির জানান, পারিবারিক কলহের জের ধরে পোশাক শ্রমিক গৃহবধূকে হত্যার ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। হত্যাকারীকে ধরতে পুলিশি অভিযান চলছে বলে তিনি জানান। নোয়াখালী : চাটখিল উপজেলার সাহাপুর ইউনিয়ন থেকে জেসমিন আক্তার নামে নিখোঁজ এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুর ২টার দিকে পুলিশ ওই উপজেলার শিবরামপুর গ্রামের একটি ডোবা থেকে এ লাশটি উদ্ধার করে। নিহত জেসমিন আক্তার ওই ইউনিয়নের শিবরামপুর গ্রামের নুরুল আমিনের মেয়ে। গাজীপুর : গাজীপুর সদর উপজেলার পিঙ্গাইল গ্রামের ভাওয়াল বন থেকে নিখোঁজ এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় তার মৃতদেহটি উদ্ধার করা হয়। পুলিশ এ সময় তিন যুবককে গ্রেফতার করেছে। নিহত মনিরুজ্জামান (৪৩) কুমিল্লা জেলার গৌরীপুর এলাকার অধিবাসী। পিঙ্গাইলের রাজেন্দ্র ইকো রিসোর্টে তিনি খাবারের কাঁচাবাজার সরবরাহ করতেন।

 গত কয়েক বছর আগে তিনি গাজীপুর সিটি করপোরেশনের তিন সড়ক এলাকায় সপরিবারে বসবাস করতেন। এ ঘটনায় গ্রেফতাররা হলেন, গাজীপুর সদর উপজেলার পিঙ্গাইল পূর্বপাড়া এলাকার ফটিক চন্দ্র বর্মণের ছেলে লিটন চন্দ্র বর্মণ (১৯), কাপাসিয়া উপজেলার চক বড়হর নতুন বাজারের অতুল বাবুর ছেলে প্রদীপ বাবু (১৯) ও তাদের অপর সহযোগী প্রদীপ বর্মণ (১৯)। গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ শুক্রবার দুপুরে তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জানান, প্রাথমিক তদন্তে মাদক ও একটি রিসোর্টে কাঁচাবাজার সরবরাহ করাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডটি ঘটেছে বলে জানা গেছে। এ ছাড়াও তিনি জঙ্গি দমনে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

এই পাতার আরো খবর
up-arrow