Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৭ অক্টোবর, ২০১৬ ২৩:০১
এক পলক

ট্রেনে কাটা পড়লেন দুজন

রাজবাড়ীর পোড়াদহ রেলপথের বিনোদপুর ড্রাই আইচ ফ্যাক্টরি এলাকায় গতকাল ট্রেনে কাটা পড়ে মুনছুর উদ্দিন নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। তার বাড়ি ঢাকার হাজারীবাগে।

এদিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চিনাইর এলাকায় গতকাল ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৪০) ব্যক্তির মৃত্যু হয়েছে। —প্রতিদিন ডেস্ক

টঙ্গীতে জোড় ইজতেমা

গাজীপুরের টঙ্গী তুরাগ নদের তীরে পাঁচ দিনব্যাপী জোড় ইজতেমা আগামী ২ ডিসেম্বর শুরু হবে। শেষ হবে ৬ ডিসেম্বর। এরপর আগামী বছর ১৩ জানুয়ারি ৫২তম বিশ্ব ইজতেমার প্রথম পর্ব শুরু হবে। চারদিন বিরতি দিয়ে ২০ জানুয়ারি দ্বিতীয় পর্ব শুরু হয়ে ২২ জানুয়ারি আখেরি মোনাজাতের মধ্য দিয়ে ২০১৭ সালের বিশ্ব ইজতেমার সমাপ্তি ঘটবে। বিশ্ব ইজতেমা আয়োজক কমিটির মুরব্বি মো. গিয়াস উদ্দিনের সঙ্গে গতকাল যোগাযোগ করলে তিনি এ তথ্য জানান।

—টঙ্গী প্রতিনিধি

কারখানা সিলগালা

ঢাকার সাভারের একটি ওষুধ কারখানায় অভিযান পরিচালনা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। অনুমোদন বাতিল করে দেওয়ার পরও উৎপাদন অব্যাহত রাখায় কারখানাটি সিলগালা করে দেওয়া হয়েছে। গতকাল রাত সাড়ে ৯টার দিকে সাভারের দেওগা এলাকার মেসার্স সেইফকো ফার্মা নামের কারখানায় এ অভিযান চালানো হয়।

—সাভার প্রতিনিধি

সাভারে শ্রমিকবিক্ষোভ মিছিল

সাভারের আশুলিয়ার ছয়তলা এলাকার একটি কারখানায় নারী শ্রমিকের মৃত্যুর ঘটনায় কর্মকর্তার অপসারণ দাবিতে গতকাল বিক্ষোভ করেছে শ্রমিকরা। অন্যদিকে সকালে সাভারের ডগরমোড়া এলাকায় বকেয়া বেতনের দাবিতে ডানা বটমর্স কারখানার তিন শতাধিক শ্রমিক কারখানার সামনে বিক্ষোভ করেছেন। পরে পুলিশ লাঠিচার্জ করে শ্রমিকদেরকে কারখানার সামনে থেকে সরিয়ে দিয়েছে।

—সাভার প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow