Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৯ অক্টোবর, ২০১৬ ২৩:২০
ছেলের দায়ের কোপে মায়ের পর মারা গেলেন বাবাও
প্রতিদিন ডেস্ক

নরসিংদীতে ছেলের দায়ের কোপে মায়ের মৃত্যুর পর আহত বাবাও চলে গেলেন না ফেরার দেশে। গতকাল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান বাবা মতি মিয়া। এছাড়া কিশোরগঞ্জ, কুষ্টিয়া ও ঢাকার ধামরাইয়ে উদ্ধার করা হয়েছে তিনজনের মরদেহ। প্রতিনিধিদের খবর—

নরসিংদী : মায়ের পর মৃত্যু হলো ছেলের হামলায় আহত বাবারও। ৯ দিন চিকিৎসাধীন থাকার পর গতকাল সকালে ঢাকা মেডিকেলে মৃত্যু হয় বাবা মতি মিয়ার। গত ১০ অক্টোবর নরসিংদীর সদর উপজেলার তুলশীপুর গ্রামে নিজ বাড়িতে ছেলে দায়ের কোপে নিহত হয়েছিলেন মা জমিলা বেগম (৫০)। কিশোরগঞ্জ : তাড়াইল উপজেলার রাজঘাট এলাকায় নরসুন্দা নদী থেকে রিমা নামে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রিমা করিমগঞ্জ উপজেলার জাটিয়াপাড়ার হুমায়ুন মিয়ার মেয়ে ও স্থানীয় বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিলেন। কুষ্টিয়া : কুষ্টিয়া জেনারেল হাসপাতালের বহির্বিভাগের সামনে থেকে আলী নুর টিপু নামে এক স্কুলশিক্ষকের মরদেহ গতকাল উদ্ধার করেছে পুলিশ। আলী নুর টিপু কুষ্টিয়ার শহরতলীর বারখাদা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং সদর উপজেলার গোপালপুর গ্রামের মহাম্মদ আলীর ছেলে।

মা-মেয়ের মরদেহ উদ্ধার : এদিকে গতকাল ব্রাহ্মণবাড়িয়া সদরের মালিহাতা গ্রামে সরুফা বেগম (৩০) ও মারুফা বেগম (১০) নামে মা-মেয়ের মৃত্যু হয়েছে। দুপুরে মালিহাতা গ্রামের একটি ভাড়া বাড়ি থেকে নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সরুফা বেগম সরাইল উপজেলার শাহ্বাজপুর গ্রামের রিকশা চালক বাচ্চু মিয়ার স্ত্রী। সরুফা একটি অটো রাইস মিলে শ্রমিকের কাজ করতেন।

এই পাতার আরো খবর
up-arrow