Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২১ অক্টোবর, ২০১৭

ঢাকা, শনিবার, ২১ অক্টোবর, ২০১৭
প্রকাশ : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৯ অক্টোবর, ২০১৬ ২৩:২১
টেন্ডার নিয়ে বিরোধ
শৈলকুপায় সন্ত্রাসীরা কুপিয়েছে মুক্তিযোদ্ধা ও তার ছেলেকে
ঝিনাইদহ প্রতিনিধি

এলজিইডির টেন্ডারে অংশ নেওয়ায় শৈলকুপায় মঙ্গলবার মুক্তিযোদ্ধা মুক্তার হোসেন (৬৫) ও তার ছেলে মোর্শেদ মৃধাকে (৩০) সন্ত্রাসীরা কুপিয়ে ও পিটিয়ে জখন করেছে। মুক্তার ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সদস্য ও শৈলকুপার আবাইপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

শৈলকুপা উপজেলার কবিরপুর জাকির মেডিকোর সামনে এ ঘটনা ঘটে। মুক্তার মৃধার আরেক ছেলে অ্যাডভোকেট মাহমুদুল হাসান সুমন জানান, তার বাবা ও ভাই কবিরপুরে মেডিকোর সামনে বসে ছিলেন। এ সময় যুবলীগ নামধারী সন্ত্রাসীরা হামলা চালায়। আহত পিতা-পুত্রকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হয় ঝিনাইদহ সদর হাসপাতালে। মধ্যরাতে তাদের ঢাকায় পাঠানো হয়। শৈলকুপা এলজিইডি অফিসের টেন্ডার নিয়ে বিরোধের জেরে এ হামলার ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা মনে করছেন।

সুমন মৃধা অভিযোগ করেন, শৈলকুপা যুবলীগের শামিম জদ্দার, ছাত্রলীগের সম্পাদক শাওন সিকদার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কর্নেল সিকদারের বডিগার্ড রিপন, শামিম আশরাফ, রিপন মোল্যা, শিহাব মোল্যা সংঘবদ্ধ হয়ে হামলা করেছে। তবে শামিম  অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমি জরুরি কাজে যশোর আছি।

আমার কোনো সমর্থক এ হামলার সঙ্গে জড়িত নয়। দলীয় কোন্দলের জেরে এ ঘটনা ঘটতে পারে। ’

শৈলকুপা থানার ওসি তরিকুল ইসলাম জানান, দলের অভ্যন্তীণ কোন্দলের কারণে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

এই পাতার আরো খবর
up-arrow