Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২০ অক্টোবর, ২০১৬ ০৩:২১
ফতুল্লায় যুবককে কুপিয়ে হত্যা
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় মীর হোসেন মীরু ওরফে ল্যাংড়া মীরু বাহিনীর নৃসংশতার শিকার হলেন শেখ স্বাধীন ওরফে মনির হোসেন (৩৫) নামে এক যুবক। মীরু বাহিনীর সদস্যরা মঙ্গলবার দিবাগত রাতে মনিরকে কুপিয়ে জখম করে।

আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে নেওয়া হলে সেখানে গতকাল ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ঘটনার সময় মীরু বাহিনীর হামলায় আহত হন নিহতের স্ত্রী পারভীন ও বোন রেখা। মনির ফতুল্লার রসুলপুর গ্রামের মোসলেম শেখের ছেলে। জানা যায়, গত ৮ অক্টোবর মীরুকে ফতুল্লা রেল স্টেশনে চার যুবককে কুপিয়ে আহত করার ঘটনায় করা মামলায় গ্রেফতার করে পুলিশ। মীরুর বিরুদ্ধে হত্যাসহ প্রায় ২০টির মতো মামলা রয়েছে। জেলে থাকলেও মীরুর নির্দেশেই মনিরকে হত্যা করা হয়েছে বলে স্বজনদের অভিযোগ। মনিরের স্ত্রী পারভীন জানান, ডিস ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে মীরুর সঙ্গে মনিরের বিরোধ ছিল। কারাগারে থাকা মীরুর নির্দেশেই মঙ্গলবার রাতে আলমগীর, শাকিল, জনিসহ কয়েকজন রসুলপুর এলাকায় মনিরের ভায়রার বাড়িতে ঢুকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে মনিরকে। বাধা দিতে গেলে তিনি ও মনিরের বোন রেখাকে কোপায় তারা।

ধামরাইয়ে যুবকের লাশ : ঢাকার ধামরাইয়ে কলা বাগান থেকে গতকাল ইউনুস নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি কালামপুর বিলট্রেড স্টিল মিলের শ্রমিক ছিলেন। জানা যায়, কুষ্টিয়া সদর উপজেলার আবদুস সাত্তারের ছেলে ইউনুস কালামপুরে ভাড়া থেকে কারখানার চাকরি করতেন। মঙ্গলবার সকালে বাসা থেকে বের হয়ে আর ফিরেননি তিনি।

এই পাতার আরো খবর
up-arrow