Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ২১ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২১ অক্টোবর, ২০১৬ ০০:০০
বরিশাল মহানগর আ.লীগ
দুলাল সভাপতি জাহাঙ্গীর সম্পাদক নির্বাচিত
নিজস্ব প্রতিবেদক, বরিশাল

দীর্ঘ প্রতীক্ষার পর অনুমোদন হয়েছে বরিশাল মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি। গত বুধবার গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভায় দলীয় সভানেত্রী শেখ হাসিনা এমপি ও সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম এমপি ৭১ সদস্যের এই কমিটির অনুমোদন দিয়েছেন বলে দলীয় সূত্র নিশ্চিত করেছে।

এদিকে কমিটি ঘোষণার পর নবনির্বাচিত কমিটির উদ্যোগে গতকাল দলীয় সভানেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে নগরীতে আনন্দ মিছিল বের করা হয়।

বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি পদে অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল ও সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর নির্বাচিত হয়েছেন। এছাড়া সিনিয়র সহ-সভাপতি পদে অ্যাডভোকেট আফজালুল করিম, সহ-সভাপতি মীর আমিন উদ্দিন মোহন, কেবিএস আহাম্মদ কবির, সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, আলমগীর হোসেন খান আলো, আমির হোসেন তালুকদার, আমিনুল ইসলাম তোতা, রেজাউল হক হারুন ও নিজামুল ইসলাম নিজাম। যুগ্ম সাধারণ সম্পাদকরা হলেন, সাদিক আবদুল্লাহ, গাজী নঈমুল ইসলাম লিটু ও দেলোয়ার হোসেন মৃধা। সাংগঠনিক সম্পাদক হয়েছেন কুদরত এলাহী টুটুল, নুর উদ্দিন শাহীন ও জাহিদুর রহমান মনির।

কোষাধ্যক্ষ পদে মেহেদী হাসান চৌধুরী বাদল, দপ্তর সম্পাদক হুমায়ুন কবির, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট গোলাম সরোয়ার রাজিব, যুব ও ক্রীড়া সম্পাদক এসএম জাকির হোসেন, ধর্ম সম্পাদক নজরুল ইসলাম খান, কৃষি সম্পাদক আব্দুর রশিদ, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক ফরহাদ-বিন আলম জাকির, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার হেমায়েত উদ্দিন বাদশা, বন ও পরিবেশ সম্পাদক আশরাফ উদ্দিন কাইজার, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ফরিদ উদ্দিন আহম্মেদ, তথ্য ও গবেষণা সম্পাদক হাসান মাহমুদ বাবু, শিল্প ও বাণিজ্য সম্পাদক নিরব হোসেন টুটুল এবং সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মিজানুর রহমান। সদস্যরা হলেন, জেবুন্নেছা আফরোজ এমপি, আমান সেরনিয়াবাত, মুক্তিযোদ্ধা এএমজি কবির ভুলু, মেজবাহ উদ্দিন জুয়েল, মাহমুদুল হক খান মামুন, তারিক-বিন ইসলাম, অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, কাজী নজরুল ইসলাম মনু।

up-arrow