Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ২১ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২১ অক্টোবর, ২০১৬ ০০:০১
এক পলক

অবরুদ্ধ অধ্যক্ষ

নানা অনিয়মের অভিযোগ এনে লক্ষ্মীপুরের ভবানীগঞ্জ ডিগ্রি কলেজ অধ্যক্ষ শাহাদাত হোসেন রিয়াজের অপসারণ দাবিতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা। এ সময় শিক্ষার্থীরা অধ্যক্ষকে তার কার্যালয়ে প্রায় দুই ঘণ্টা তালা দিয়ে আটকে রাখে।

শিক্ষার্থীদের অভিযোগ, উপবৃত্তির টাকা দিতে শিক্ষার্থীদের কাছ থেকে ২০০ টাকা আদায়, ফরম পূরণে অতিরিক্ত টাকা নেওয়াসহ নানা অনিয়মে জড়িত রয়েছেন কলেজের অধ্যক্ষ। ফি না দেওয়ায় গতকাল সকালে এইচএসসি ১ম বর্ষের কয়েকজন পরীক্ষার্থীকে হল থেকে বের করে দেয় কর্তৃপক্ষ। এতে ক্ষিপ্ত হয়ে শিক্ষার্থীরা অধ্যক্ষের অপসারণ দাবীতে বিক্ষোভ কর্মসূচি পালন করে।

—লক্ষ্মীপুর প্রতিনিধি

অবৈধ ডকইয়ার্ড উচ্ছেদে বাধা

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনগঞ্জে শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে দুটি অনুমোদনহীন ডকইয়ার্ড বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃক উচ্ছেদ অভিযানকালে অবৈধ দখলদাররা বাধা দিলে উত্তেজনা দেখা দেয়। বৃহস্পতিবার সকালে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক আরিফ উদ্দিন ও সহকারী পরিচালক রেজাউল করিম রেজার নেতৃত্বে একটি এক্সকেভেটরসহ (ভেকু) উচ্ছেদকর্মীরা ঘটনাস্থলে গেলে অবৈধ দখলদারদের বাধায় সাংঘর্ষিক পরিস্থিতির সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

—নারায়ণগঞ্জ প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow