Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ২১ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২১ অক্টোবর, ২০১৬ ০২:২৩
ফতুল্লায় যুবক খুনের ঘটনায় স্ত্রীর মামলা
বিচার দাবিতে মানববন্ধন
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে শেখ স্বাধীন ওরফে মনির হোসেন হত্যার ঘটনায় ৭ জনের নাম উল্লেখ করে থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার সকালে নিহতের স্ত্রী পারভীন আক্তার মেঘলা বাদি হয়ে ফতুল্লা মডেল থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মীর হোসেন মীরু ওরফে ল্যাংড়া মীরুর ভাই আলমগীর, ভাগ্নে শাকিল এবং সহযোগী মীর জাফর জনিসহ ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয় আরও ৬/৭ জনকে আসামি করা হয়েছে। মামলা দায়ের হলেও এখন পর্যন্ত পুলিশ মনির হোসেন হত্যা মামলায় কাউকে গ্রেফতার করতে পারেনি। মঙ্গলবার রাতে ফতুল্লার রসূলপুর এলাকায় তাকে কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

এদিকে মনির হত্যার বিচার দাবি জানিয়ে গতকাল নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করা হয়েছে। এ সময় খুনিদের গ্রেফতারে ৪৮ ঘণ্টার সময় বেঁধে দেওয়া হয়। মানববন্ধনে আতাউর রহমান, নিহত মনিরের ভাই মজিবর রহমান, স্ত্রী পারভীন আক্তার মেঘলা, বড় বোন রেখা বেগমসহ পরিবারের সদস্য এবং এলাকাবাসী অংশ নেন। ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন বলেন আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

up-arrow