রবিবার, ২৩ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা

ভাঙ্গা বকশীগঞ্জ বীরগঞ্জে আগুন ২১ দোকান-ঘর পুড়ে ছাই

প্রতিদিন ডেস্ক

ফরিদপুরের ভাঙ্গায় পৃথক অগ্নিকাণ্ডে ১০টি মেশিনারিজের দোকান ও একটি বাস পুড়ে ছাই হয়ে গেছে। এতে ১০ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের। এছাড়া জামালপুরের বকশীগঞ্জ ও দিনাজপুরের বীরগঞ্জে আগুনে পুড়ে গেছে পাঁচ বসতঘর ও তিনটি ব্যবসা প্রতিষ্ঠান। প্রতিনিধিদের পাঠানো খবর—

ভাঙ্গা : ফরিদপুরের ভাঙ্গা পৌরসভার বিশ্বরোড মোড় চৌরাস্তায় জাকারিয়া খানের দোকান থেকে শুক্রবার রাতে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মুহূর্তে আগুন ছড়িয়ে পড়ে আশপাশে। পুড়ে ছাই হয়ে যায় ১০টি মেশিনারিজের দোকান। স্থানীয় জনগণ ও দমকল বাহিনীর তিনটি ইউনিট আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ১০ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্তরা।  অন্যদিকে বিশ্বরোড মোড় চৌরাস্তায় বাসস্ট্যান্ডে থেমে থাকা একটি বাসে আগুন লেগে সেটি পুড়ে যায়। এ সময় অগ্নিদগ্ধ হন হেলপার। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জামালপুর : বকশীগঞ্জ উপজেলায় অগ্নিকাণ্ডে পাঁচটি বসতঘর পুড়ে গেছে। গতকাল দুপুরে বায়েনপাড়া এলাকার আনিসের বসতঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে পার্শ্ববর্তী বাড়িতে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। দিনাজপুর : বীরগঞ্জে তিনটি দোকান পুড়ে ছাই হয়েছে। এতে চার লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানান দোকান মালিকরা। ঘটনাটি ঘটে শুক্রবার রাত ১২টার দিকে উপজেলার নিজপাড়া ইউনিয়নের খলসি বাজারে।

সর্বশেষ খবর