মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা

এক পলক

একই পরিবারের পাঁচজনকে কুপিয়ে জখম

রাজশাহীর পবা উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে একই পরিবারের পাঁচজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। গতকাল সকালে উপজেলার দর্শনপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন—আলতাফ হোসেন (৬০), তার ছেলে আইনাল (৪২) ও সাইদুল (৪০), আইনালের ছেলে সিনজার (২০) এবং ভাতিজা রাকিব (১৪)। আহতদের রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়েছে। আহতরা জানান, জমি নিয়ে প্রতিবেশী রেজাউল করিমের সঙ্গে তাদের বিরোধ রয়েছে। এর জেরে রেজাউল ও তার ভাই মিজানুরের লোকজন নিয়ে সাইদুলকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে আহত করে। তাকে রক্ষা করতে এলে বাকিদেরও কুপিয়ে জখম করে হামলাকারীরা।

—নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

পল্লী বিদ্যুতের হিসাব রক্ষক রিমান্ডে

পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির সাড়ে ৬ কোটি টাকা আত্মসাতের ঘটনায় ক্যাশিয়ার জায়েদা খানমের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পটুয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আমলি আদালতের বিচার তারিক সামস গতকাল এ আদেশ দেন। পটুয়াখালী দুর্নীতি দমন কমিশনের (দুদক) আদালতের পিপি গাজী মো. নেছার উদ্দিন জানান, গত ৪ এপ্রিল পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির অর্থ আত্মসাতের ঘটনায় সমিতির পক্ষ থেকে সদর থানায় মামলা হয়েছিল।

—পটুয়াখালী প্রতিনিধি

ক্লিনিক সিলগালা

অপরিছন্ন ও নোংরা পরিবেশে চিকিৎসাসেবা প্রদানের অভিযোগে নওগাঁর পত্নীতলা উপজেলার ইসলামিয়া ক্লিনিক অ্যান্ড ডায়গোনস্টিক সেন্টার এবং মেছের হোমিও হল সিলগালা করা হয়েছে। গতকাল জেলা সিভিল সার্জন ডা. এ কে এম মোজাহার হোসেন প্রতিষ্ঠান দুটি পরিদর্শন শেষে এই আদেশ দেন।  এদিকে মহাদেবপুর উপজেলার কলাবাগান এলাকায় গেলে ইজবর আলী নামে এক ভুয়া ডাক্তার চেম্বার ছেড়ে পালিয়ে যায়।

—নওগাঁ প্রতিনিধি

ইউপি সদস্য গ্রেফতার

গোপালগঞ্জের কাশিয়ানীতে চাঁদাবাজির অভিযোগে এক ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিসহ ৩ জনকে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। গতকাল তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। রবিবার কাশিয়ানী উপজেলার জাঙ্গালিয়া এলাকা  থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো— পারুলিয়া ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জামাল হোসেন (৪৫), পারুলিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জহুর আলী মোল্যা (৬০) ও একই গ্রামের নাসির মোল্যা (৪০)।

—গোপালগঞ্জ প্রতিনিধি

ফ্রেন্ডস ফাউন্ডেশনের কমিটি

সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ ফ্রেন্ডস ফাউন্ডেশনের ২০১৬-২০২০ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। গতকাল কুমিল্লার দাউদকান্দি পৌর সদরে সংগঠনের প্রধান উপদেষ্টা অধ্যাপক মতিন সৈকতের সভাপতিত্বে এ কমিটি গঠন করা হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা শরীফ প্রধানকে সভাপতি ও এনামুল হককে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়ির সহ-সভাপতি নাসির উদ্দিন, সহ-সভাপতি হাসান মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নেওয়াজ আহাম্মেদ শিশির, সাংগঠনকি সম্পাদক নুরুল ইসলাম খান মামুন, দফতর সম্পাদক জসীম জয়, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নাজমুল নূর, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রাসেল আহাম্মেদ রাফী ও কার্যকরী সদস্য আবু নোমান।—কুমিল্লা প্রতিনিধি

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর