বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

শার্শায় দুই গ্রুপের সংঘর্ষে একজনকে কুপিয়ে জখম

বেনাপোল প্রতিনিধি

যশোরের শার্শায় ১০ টাকা কেজির চালের কার্ড বিতরণে অনিয়মের প্রতিবাদ করাকে কেন্দ্র করে  দুগ্রুপের সংঘর্ষে একজনকে কুপিয়ে জখম করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে শার্শার বাগআঁচড়া সাতমাইল বাজারে। এ ঘটনায় টুটুল ও তুতুল নামে দুজনকে পুলিশ আটক করেছে। আহত আওয়ামী লীগ কর্মী মোস্তাব আলীকে জখম অবস্থায় রাতেই  উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত মোস্তাব আলীর মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। পিটিয়ে তার বামপা ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা।

সূত্রে জানা গেছে, প্রধান মন্ত্রীর প্রতিশ্রুতির ১০ টাকা কেজি দরের চালের কার্ড বিতরণে শার্শার বাগআঁচড়া ইউনিয়নে ব্যাপক অনিয়মের অভিযোগ উঠে। আওয়ামী লীগ কর্মী মোস্তাব আলী এ অনিয়মের প্রতিবাদ করে প্রশাসনের কাছে লিখিত অভিযোগ করলে ইউপি চেয়ারম্যান ও তার লোকজন ক্ষিপ্ত হয়। একপর্যায় মঙ্গলবার রাতে সাতমাইল বাজারে নামাজ পড়তে মসজিদের সামনে গেলে নাজমুল, মিঠু, তুতুল, টুটুলসহ ৮/১০ জন সন্ত্রাসী  মোস্তাব আলীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। আহত মোস্তাবের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাতেই যশোর ২৫০ শয্যা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় বাগআঁচড়া ও সাতমাইল এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোনো মুহূর্তে সংঘর্ষ বাধতে পারে বলে আশঙ্কা করছে এলাকাবাসী।

শার্শা থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামানের কাছে জানতে চাইলে তিনি জানান, দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। আহতরা হাসপাতালে ভর্তি আছে। এ ব্যাপারে মামলা হলে পুলিশ তদন্ত করে আইনগত ব্যবস্থা নিবে। 

সর্বশেষ খবর