রবিবার, ২০ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

মাদারীপুরে বাস পুকুরে নিহত ২

বিভিন্ন স্থানে আরও ৬ প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

মাদারীপুরে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত হয়েছেন দুজন। এছাড়া বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আরও ছয়জন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের পান্তাপাড়ায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে গেছে। গতকাল সকাল সাড়ে ৮টার দিকে দুটি মরদেহ উদ্ধার করা হয়। নিহত দুই যাত্রী হলেন বরগুনা জেলার ফুলঝরি গ্রামের স্কুল শিক্ষক কামাল হোসেন (৩৫) ও একই গ্রামের জাফর ইকবাল (৩২)। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন। তাদের কালকিনি ও মাদারীপুর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। নিখোঁজের প্রকৃত সংখ্যা নিশ্চিত করতে পারেনি প্রশাসন। শনিবার ভোর সাড়ে ৪টার দিকে কালকিনি উপজেলার পান্তাপাড়া ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। বাসটি ঢাকা থেকে বরিশালের দিকে যাচ্ছিল। স্থানীয়রা জানান, ভোরে ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাস উপজেলার পান্তাপাড়া ব্রিজের কাছে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডান দিকে পুকুরে পড়ে যায়। পুকুরটি ৩০ ফুট গভীর হওয়ায় বাসটি পানিতে ডুবে যায়। খবর পেয়ে মাদারীপুরের ফায়ার সার্ভিস ও কালকিনির ডাসার থানা পুলিশ ঘটনাস্থলে যায়। দুপুর ২টার দিকে দুর্ঘটনাকবলিত বাস উদ্ধার করা হয়।

খুলনা : প্রাইভেট কারের চাপায় দুই সাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন-আসাদ শেখ (৪৫) ও সালাম ভূইয়া (৫০)। তাদের দুই জনেরই বাড়ি রয়ের মহল এলাকায়। গতকাল দুপুরে মহানগরীর আড়ংঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রাজশাহী : পুঠিয়ায় ট্রাকচাপায় হৃদয় হোসেন (৭) এক শিশু নিহত হয়েছে। গতকাল বেলা সাড়ে ১১ টার দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কে উপজেলার বিড়ালদহ মাজারের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা প্রায় ৩০ মিনিট সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। নিহত হৃদয় বিড়ালদহ এলাকার আবদুল ওহাবের ছেলে। রাস্তা পার হওয়ার সময় সে দুর্ঘটনার শিকার হয়। চট্টগ্রাম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তারা হলেন— মো. জাহাঙ্গীর আলম এবং মো. রুবেল। শনিবার সন্ধ্যায় মহাসড়কের পটিয়া উপজেলার কমলমুন্সি হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আদমদীঘি : বগুড়ার আদমদীঘিতে বাসের ধাক্কায় অজ্ঞাত (৫৫) এক ভিখারিণী মারা গেছে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। গতকাল আদমদীঘির মুরইল বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

সর্বশেষ খবর