বুধবার, ৩০ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৪

প্রতিদিন ডেস্ক

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ চারজন নিহত হয়েছেন। এছাড়া বরিশাল ও চাঁপাইনবাবগঞ্জে সড়কে প্রাণ গেছে আরও দুজনের। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

ময়মনসিংহে গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ চারজন নিহত হয়েছেন। সদর উপজেলার শিকারিকান্দায় সকালে পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মা-মেয়ের মৃত্যু হয়েছে। তারা হলেন— শাপলা বেগম (৩০) ও সাফী (৫)। এ ঘটনায় শাপলার স্বামীসহ দুজন গুরুতর আহত হয়েছেন। ত্রিশাল উপজেলার বাগান চেয়ারম্যানবাড়ি মোড় এলাকায় সকালে ট্রাকের সঙ্গে বাসের ধাক্কায় গুরুতর আহত হন বাসের হেলপার হায়দার। তাকে ময়মনসিংহ মেডিকেলে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এদিকে ভালুকা উপজেলার মেদুয়ারী ইউনিয়নে সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাক সংঘর্ষে আব্দুর রাজ্জাক নামে এক অটোযাত্রী নিহত হয়েছেন।

বরিশাল : নগরীর কাউনিয়া এলাকায় আলফা-মাহেন্দে র ধাক্কায় অজ্ঞাত পরিচয় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল বেলা ১১টায় লাশটি উদ্ধার করে পুলিশ। কাউনিয়া থানার ওসি জানান, বৃদ্ধা মানসিক প্রতিবন্ধী  ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ : সদর উপজেলার নয়ানগরে গতকাল ধানবোঝাই ট্রলি উল্টে সেন্টুনামে এক ব্যক্তি নিহত ও ট্রলিচালক হবি আহত হয়েছেন। সেন্টু উপজেলার মোল্লান গ্রামের আলকাস আলীর ছেলে। হবিকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সর্বশেষ খবর