বুধবার, ৩০ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

ডাক্তারের বিরুদ্ধে চিকিৎসক স্ত্রীকে নির্যাতনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তারের বিরুদ্ধে তার চিকিৎসক স্ত্রীকে নির্যাতন করে বাসায় আটকে রাখার অভিযোগ উঠেছে।

অভিযোগে জানা গেছে, হাসপাতালের বহির্বিভাগের চিকিৎসক ডা. সুবলকৃষ্ণ কুণ্ড স্ত্রী একই মেডিকেলের শিক্ষক ডা. ইসমিতা রায়ের ওপর নির্যাতন চালান। বর্তমানে ডা. ইসমিতা শেরেবাংলা মেডিকেলের মহিলা সার্জারি ইউনিটে চিকিৎসাধীন।

তিনি জানান, আট বছর আগে সুবলের সঙ্গে তার বিয়ে হয়। তাদের সন্তানের বয়স যখন চার বছর তখন পারিবারিক কলহ শুরু হয়। সমস্যা প্রকট আকার ধারণ করলে স্বামী-স্ত্রী আলাদা বসবাস শুরু করেন। এ অবস্থায় বিভিন্ন সময় মেডিকেলের পরিচালক থেকে শুরু করে দুই পরিবারের অভিভাবকরা উভয়ের মধ্যে সমঝোতার চেষ্টা চালান। কিন্তু সুবল কোনোভাবেই তাকে সহ্য করতে পারছিলেন না। এ কারণে ইসমিতা সিদ্ধান্ত নেন স্বামীর সঙ্গে সম্পর্ক চুকিয়ে ফেলার। এজন্য গত সোমবার তিনি ডা. সুবলের কোয়ার্টারে যান। এ সময় ডা. সুবল তার ওপর শারীরিক নির্যাতন চালিয়ে বাসায় তালা মেরে সটকে পড়েন। ইসমিতা বিষয়টি মেডিকেলের পরিচালক ডা. এস এম সিরাজুল ইসলামকে মোবাইল ফোনে জানালে তিনি তাকে উদ্ধারপূর্বক মেডিকেলে ভর্তি করেন। কোতোয়ালি মডেল থানার এসআই তাহের ও এসআই মহিউদ্দিন জানান, সোমবার রাতে ডা. ইসমিতা রায়ের সঙ্গে দেখা করে তিনি মামলা করলে তাকে নিরাপত্তা দেওয়ার বিষয়টি অবহিত করা হয়। তিনি মামলা করার জন্য সময় নিয়েছেন।

সর্বশেষ খবর