বুধবার, ৩০ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

এক পলক

হুন্ডির টাকাসহ আটক ২

হিলি-দিনাজপুর সড়কের ডাঙ্গাপাড়া চেকপোস্ট এলাকা থেকে গতকাল পাচারের সময় হুন্ডির টাকাসহ দুজনকে আটক করেছে বিজিবি। এ সময় ১৫ লাখ ৮০ হাজার ৩২০ টাকা ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। আটকরা হলো, জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার দেব খঞ্জনপুর গ্রামের আইনুল ইসলাম ও পশ্চিম বালঘাটা গ্রামের আবু তালিব।

বিজিবি বাসুদেবপুর ক্যাম্প কমান্ডার সুবেদার চাঁন মিয়া জানান, আইনি প্রক্রিয়া শেষে আটকদের হাকিমপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

—দিনাজপুর প্রতিনিধি

শীতবস্ত্র বিতরণ

শরীয়তপুরের সখিপুর থানার চরভাগা এলাকায় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীমের মা বেগম আশ্রাফুন্নেচ্ছা ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। গতকাল স্থানীয় বঙ্গবন্ধু আদর্শ উচ্চবিদ্যালয় মাঠে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী আলহাজ আবুল হাসেম মিয়া। বিশেষ অতিথি ছিলেন, চরভাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার। উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কাউয়ুম পাইক, মাস্টার মঈনউদ্দিন আহমেদ, আলাউদ্দিন গাজী, লাল মিয়া গাজী, আলী আকবর, মো. সেলিম, কাউসার বকাউল, জহুরুল ইসলাম  পেদা প্রমুখ।

—শরীয়তপুর প্রতিনিধি

ভ্রাম্যমাণ আদালতের অভিযান

নিম্নমানের খাবার সামগ্রী তৈরির অপরাধে গতকাল লালমনিরহাট শহরের পদ্মকলি সুইটসকে সাত হাজার ও মুক্তা বেকারিকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এদিকে, ঝিনাইদহ পৌর এলাকার কোরাপাড়া গ্রামের মজনু মিয়ার বাড়ি থেকে নকল চিকিৎসা সহায়ক উপকরণ জব্দ করেছেন আদালত। পলাতক থাকায় মজনু মিয়ার স্ত্রী নার্গিস বেগমকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এদিকে গাজীপুরে নোংরা পরিবেশে পচাবাসি খাবার পরিবেশন ও বিক্রির অভিযোগে মঙ্গলবার দুপুরে একটি হোটেলকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরোজ ওই আদালত পরিচালনা করেছেন।

—প্রতিদিন ডেস্ক

সড়ক দুর্ঘটনা রোধে ‘রিফ্লেকশন স্টিকার’

মেহেরপুরে সড়কে নিরাপদ চলাচল সংক্রান্ত বিষয় নিয়ে জেলার ইজিবাইক ও শ্যলো ইঞ্জিনচালিত মালিকদের চালকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় শেষে সড়ক দুর্ঘটনা রোধে রিফ্লেকশন স্টিকার লাগানোর উদ্বোধন করা হয়। মঙ্গলবার সকালে মেহেরপুর কমিউনিটি সেন্টার মিলনায়তনে সদর থানা পুলিশ এ মতবিনিময় সভার আয়োজন করে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার আনিছুর রহমান।

 — মেহেরপুর প্রতিনিধি

মতবিনিময়

মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র, কাউন্সিলর, কর্মকর্তা  কর্মচারীদের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময় সভা হয়েছে।  মঙ্গলবার দুপুরে পৌরসভার সভাকক্ষে এ সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার জায়েদুল আলম। পৌরমেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর থানার ওসি ইউনুচ আলী, পৌর কাউন্সিলর এবং পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।

পুলিশ সুপার বলেন, আধুনিক পৌরসভা গড়ে তোলার লক্ষ্যে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে যা যা করা দরকার করা হবে। পৌর মেয়র বিপ্লব শহরের ফুটপাথ, রাস্তা দখলমুক্ত, সালিশ বোর্ড গঠনসহ অবৈধ তোরণ ব্যানার, ফেস্টুন অপসারণসহ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা দেন।

— মুন্সীগঞ্জ প্রতিনিধি

কবরস্থান উদ্বোধন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় গতকাল কবরস্থান উদ্বোধন করা হয়েছে। হিরাঝিল, সিআইখোলা ও পাইনাদী নতুন মহল্লা এলাকাবাসীর জন্য এ কবরস্থান তৈরি করা হয়। উদ্বোধন করেন হিরাঝিল আবাসিক এলাকা সমাজ কল্যাণ সমিতির সভাপতি ও হাবিবুল্লাহ ইস্টান আইডিয়াল কলেজের প্রতিষ্ঠাতা গোলাম হাবিবুল্লাহ। উপস্থিত ছিলেন মো. দেলয়ার হোসেন সরকার, মানিক মিয়া, মো. শাহ আলম, মো. মোসলেম উদ্দিন, মো. স্বপন মিয়া।

—সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর