বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

ব্রাহ্মণবাড়িয়ায় বাসচাপায় চার অটোরিকশা আরোহী নিহত

বিভিন্ন স্থানে আরও ৯ প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় বাসচাপায় চার আটোরিকশা আরোহী নিহত হয়েছেন। এছাড়া সড়ক দুর্ঘটনায় নাটোর, সিরাজগঞ্জ, ঝিনাইদহ, নেত্রকোনা, গোপালগঞ্জ, লালমনিরহাট ও টাঙ্গাইলে নয়জনের প্রাণহানি ঘটেছে। মঙ্গলবার রাত থেকে গতকাল বিকাল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর—

 ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে গতকাল বাসচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার শশই এলাকায় দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত একজনের নাম সানাউল্লাহ। তিনি অটোর চালক ছিলেন। অন্যদের নাম-পরিচয় জানা যায়নি। প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে আসা ঢাকাগামী এনা পরিবহনের একটি বাস শশই এলাকায় বিপরীতমুখী যাত্রীবাহী ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিন এবং হাসপাতালে একজন মারা যান।

নাটোর : গুরুদাসপুরে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও তিনজন আহত হয়েছেন। নিহতরা হলেন— ট্রাকচালক শামীম ও হেলপার বাবু। আহতদের গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জানা যায়, গতকাল সকালে একটি কাভার্ড ভ্যান টোল দেওয়ার অপেক্ষায় থাকাকালে ট্রাক পিছন থেকে কাভার্ড ভ্যানকে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। সিরাজগঞ্জ : উল্লাপাড়া ও রায়গঞ্জে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও আহত হয়েছেন আরও তিনজন। মঙ্গলবার রাত ও গতকাল সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— হাতেম আলী ও ইমতিয়াজ হাসান রুবেল।

ঝিনাইদহ : কালীগঞ্জর উপজেলার বাবুবাড়িতে গতকাল ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে আলম হোসেন নামে এক মাটিকাটা শ্রমিক নিহত ও তিনজন আহত হয়েছেন। আলম উপজেলার খানজেপুরের আব্দুর রহমানের ছেলে। আহতদের কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেওয়া হচ্ছে।

নেত্রকোনা : মোহনগঞ্জে মঙ্গলবার দিবাগত রাতে তেলবাহী ট্যাংকারচাপায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। নিহত মোমেন মিয়ার বাড়ি সুনামগঞ্জ জেলার ধর্মপাশায়। এ সময় আহত হন মোটরসাইকেলে থাকা অপর আরোহী মাসুম। গোপালগঞ্জ : প্রাইভেট কার ও মোটরসাইকেল সংঘর্ষে আনিচুর রহমান সুজন নামে এক শ্রমিকনেতার মৃত্যু হয়েছে। ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার নিমতলায় গতকাল এ দুর্ঘটনা ঘটে। সুজন গোপালগঞ্জ মোটরশ্রমিক ইউনিয়নের সাবেক কোষাধ্যক্ষ ও সদর উপজেলার হরিদাসপুরের ইউনুস আলীর ছেলে।

লালমনিরহাট : পাটগ্রাম উপজেলার বাইপাস মোড়ে মঙ্গলবার রাতে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে নয়ন দাস নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তার বাড়ি উপজেলা শহরের মাছুয়াটারি দাসপাড়ায়।

টাঙ্গাইল : বসাইল উপজেলায় বাসের ধাক্কায় লাল মিয়া নামে এক কৃষি ব্লক সুপার ভাইজার নিহত হয়েছেন। ঢাকার সাভারে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে গতকাল তার মৃত্যু হয়। লাল মিয়া সখীপুর উপজেলার বাঘের বাড়ি এলাকার ফজলুল হকের ছেলে।

সর্বশেষ খবর