শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

এক পলক

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে গতকাল শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেছেন বঙ্গবন্ধু পরিষদ (স্বাস্থ্য) খুলনা বিভাগের নেতারা। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির খুলনা বিভাগের সহ-সভাপতি এসএম গোলাম কিবরিয়া, সাধারণ সম্পাদক বশিরউদ্দিন অহম্মেদ, আবু বক্কর মিয়া প্রমুখ।

—গোপালগঞ্জ প্রতিনিধি

স্বামীসহ নারী ইউপি সদস্যকে কুপিয়েছে দুর্বৃত্তরা

টাঙ্গাইল সদর উপজেলার মগড়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য নার্গীস বেগম ও তার স্বামী শহিদ মিয়াকে কুপিয়েছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় তাদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে সদর উপজেলা পরিষদের জরুরি সভা শেষে তারা বাড়ি ফিরছিলেন। এ সময় ইউনিয়নের বাজার এলাকায় দুর্বৃত্তরা তাদের এলোপাতাড়ি পিটিয়ে এবং চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেলে ভর্তি করেন।

—টাঙ্গাইল প্রতিনিধি

নাসিরনগরে বাউল গানের আসর

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সামাজিক সম্প্রীতির লক্ষ্যে পুলিশ ও এলাকাবাসীর উদ্যোগে বাউল গানের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার নাসিরপুর হরি মন্দির প্রাঙ্গণে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মো. মিজানুর রহমান। মন্দির কমিটির সভাপতি বিভূতি ভূষণ ভট্টাচার্য এতে সভাপতিত্ব করেন। পুলিশ সুপার বলেন, সব ধর্মের মানুষকে উজ্জীবিত করতে বাউল গান, মাছ ধরাসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। এতে এলাকায় শান্তি-শৃংখলা ফিরে এসেছে এবং আতঙ্ক কেটে গেছে।

— ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর