শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

ব্রাহ্মণবাড়িয়ায় এক শাড়িতে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ

রংপুরে পত্রিকা বিক্রেতাকে গলা কেটে হত্যা

প্রতিদিন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় এক শাড়িতে গলায় ফাঁস লাগানো স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ পাওয়া গেছে। রংপুরে পত্রিকা বিক্রেতাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এছাড়া যশোর ও কুমিল্লায় উদ্ধার করা হয়েছে দুজনের মরদেহ। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নিজ ঘর থেকে এক শাড়িতে ফাঁস লাগানো স্বামী-স্ত্রী ঝুলন্ত লাশ গতকাল উদ্ধার করেছে পুলিশ। এরা হলেন— উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের পাল পাড়ার মিঠুন চন্দ  পাল ও তার স্ত্রী বিউটি চন্দ । মরদেহ দুটি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নবীনগর থানার ওসি জানান, পারিবারিক কলহের জেরে তারা আত্মহত্যা করতে পারেন। এলাকাবাসী জানান, মিঠুন চন্দ  ও বিউটি চন্দে র প্রায়ই ঝগড়া হতো। বুধবার সন্ধ্যায়ও উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়েছিল। রংপুর : নগরীর বাহারকাছনা জুম্মাপাড়া এলাকায় নুরুজ্জামান বাবু নামে এক সংবাদপত্র বিক্রেতাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি ওই এলাকার মনির উদ্দিনের ছেলে। এ ঘটনায় নিহতের ছোট ভাই দুলাল মিয়া গতকাল কোতোয়ালি থানায় হত্যা মামলা করেছেন। অবিলম্বে খুনিদের শনাক্ত করে গ্রেফতারের দাবি জানিয়েছেন রংপুর সংবাদপত্র এজেন্ট অ্যাসোসিয়েশন ও সংবাদপত্র হকার্স ইউনিয়ন। যশোর : চৌগাছায় হোসেন আলী নামে এক ব্যক্তির হাত-পা বাঁধা লাশ গতকাল উদ্ধার করেছে পুলিশ। তিনি পেশায় একজন নির্মাণ শ্রমিক ছিলেন।

কুমিল্লা : বুড়িচংয়ে এক বৃদ্ধের মরদেহ গতকাল উপজেলার নানুয়া বাজার এলাকার কালিবাড়ি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। তার পরিচয় জানা যায়নি।

সর্বশেষ খবর