মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় মানুষ নৌকায় ভোট দেবে: কাজী জাফরউল্লাহ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

সব ভেদাভেদ ভুলে নৌকার প্রার্থীকে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ। তিনি বলেন, নারায়ণগঞ্জে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আমার বিশ্বাস নারায়ণগঞ্জের মানুষ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করবে। ২২ ডিসেম্বরের নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামী  লীগের প্রার্থীকে বিজয়ী করবে।

গতকাল নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন ওয়ার্ডে সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে গণসংযোগে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। এ সময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, মহিবুল হাসান চৌধুরী নওফেল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত নন্দি রায় প্রমুখ।

নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে এনামুল হক শামীম বলেন, অতীতের রেকর্ড বলে বিএনপি নির্বাচন শুরুর আগেই হেরে যায়। নির্বাচন শুরু হওয়ার আগেই তারা নানা ধরনের ভিত্তিহীন অভিযোগ তোলে। আমি তাদের আহ্বান জানাব ভিত্তিহীন দাবি ও অভিযোগ না করে নির্বাচনে শেষ পর্যন্ত প্রতিদ্বদ্বিতা করুন। জনগণের রায় যা হবে তা মেনে নিন। সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নারায়ণগঞ্জের মানুষ নৌকাকেই বিয়জী করবে বলে আশা ব্যক্ত করেন তিনি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর