রবিবার, ২৫ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

কুমিল্লায় মা-ছেলেসহ বিভিন্ন স্থানে নিহত ১৩

সড়ক দুর্ঘটনা

প্রতিদিন ডেস্ক

কুমিল্লায় মা-ছেলেসহ বিভিন্ন স্থানে নিহত ১৩

সড়ক দুর্ঘটনায় সাত জেলায় ১৩ জন নিহত হয়েছেন। এর মধ্যে কুমিল্লায় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে এর চাপায় মারা গেছেন মা-ছেলেসহ একই পরিবারের তিনজন। এছাড়া মুন্সীগঞ্জ, লালমনিরহাট, গাইবান্ধা, চট্টগ্রাম, কিশোরগঞ্জ ও সিরাজগঞ্জে প্রাণহানি ঘটেছে ১০ জনের। শুক্রবার দিবাগত রাত থেকে গতকাল দুপুর পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের খবর—

কুমিল্লা : ঢাকা-চট্টগ্রাম মহসড়কের দাউদকান্দিতে সড়ক দুঘটনায় গতকাল মা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। তারা হলেন— দাউদকান্দির পূর্ব পেন্নাই গ্রামের মফিজ মিয়ার স্ত্রী সেলিনা আক্তার (২৮), ছেলে নিজাম উদ্দিন (৪) ও মফিজের বোন রায়পুর গ্রামের রকিব উদ্দিনের স্ত্রী নাছরিন আক্তার (৩৫)। নিহতরা রায়পুর থেকে বাড়ি ফিরছিলেন। পুলিশ জানায়, ঢাকা থেকে কুমিল্লাগামী একটি প্রাইভেট কার দাউদকান্দির রায়পুরায় পে্ৗঁছলে চালক নিয়ন্ত্রণ হারায়। এ সময় কারচাপায় ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। মুন্সীগঞ্জ : ঢাকা-মাওয়া মহাসড়কে দুটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত ও আহত হয়েছেন ২০ জন। শ্রীনগর উপজেলার কেওয়াট খালী নামক স্থানে গতকাল দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজনের নাম হাসান ইমাম নবাব (৩৭)। গতকাল সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত এক শিশুসহ দুজনের পরিচয় জানা যায়নি। আহতদের ঢাকা মেডিকেলসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। লালমনিরহাট : হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী গ্রামে ট্রাক্টরের ধাক্কায় নেছার উদ্দিন (৬০) নামে এক বৃদ্ধ এবং নওদাবাস এলাকায় ট্রলির ধাক্কায় আনোয়ার (৩৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নেছার সিঙ্গিমারীর ওমর আলী ও আনোয়ার নওদাবাস গ্রামের ঝন্টু মিয়ার ছেলে। শুক্রবার দিবাগত রাতে এ দুর্ঘটনা দুটি ঘটে। গাইবান্ধা : গোবিন্দগঞ্জ উপজেলার বাগদা ফার্ম এলাকায় গতকাল নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেট কার গাছের সঙ্গে ধাক্কা লেগে আবদুর রহমান (৩৫) ও আহসান হাবীব (২৭) নামে দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন চালকসহ আরও দুজন। নিহত আব্দুর রহমান সাদুল্যাপুর উপজেলার হাসানপাড়ার আজিজর রহমানের ও আহসান হাবীব দিনাজপুরের নবাবগঞ্জের খায়রুল ইসলামের ছেলে। চট্টগ্রাম : চট্টগ্রামে বাসচাপায় কামরুন নাহার নামে এক শিশুর প্রাণহানি ঘটেছে। কোতোয়ালির মোড় এলাকায় গতকাল সকালে এ দুর্ঘটনা ঘটে। কামরুন নাহার মইজ্জ্যারটেক এলাকার ওসমান গনির মেয়ে।

কিশোরগঞ্জ : সদর উপজেলার নান্দলা এলাকায় গতকাল ভোরে সড়ক দুর্ঘটনায় জাফর সাদেক (৫০) নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। সাদেক ময়মনসিংহ মুক্তাগাছার মণ্ডল সেন গ্রামে আব্দুল করিমের ছেলে ও মণ্ডল সেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। সিরাজগঞ্জ : সদর উপজেলার কালিয়া পূর্বপাড়ায় গতকাল দুপুরে ট্রাকচাপায় ফয়সাল (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। ফয়সাল ওই গ্রামের আব্দুল আলীমের ছেলে ও কালিয়া আব্দুল জব্বার প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

সর্বশেষ খবর