বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

ফেনীতে যুবলীগ কর্মী খুন

সিরাজগঞ্জে সংঘর্ষে যুবক নিহত

প্রতিদিন ডেস্ক

ফেনীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হয়েছেন যুবলীগ কর্মী। এছাড়া সিরাজগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে যুবক এবং মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ডাকাতের হামলায় এক তরুণী নিহত হয়েছেন। পিরোজপুরে খালে পাওয়া গেছে অবসরপ্রাপ্ত এক শিক্ষকের লাশ। প্রতিনিধিদের পাঠানো খবর—

ফেনী : প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবলীগ কর্মী মো. সোহেল (২৮) নিহত হয়েছেন। ফেনী সদর উপজেলার মমতাজ মিয়ার হাটে গতকাল এ ঘটনা ঘটে। সোহেল সোনাগাজী উপজেলার নবাবপুরের মাহমুদুল হকের ছেলে। স্থানীয়রা জানান, পূর্বশত্রুতাকে কেন্দ্র করে স্থানীয় যুবলীগ কর্মী রুবেলের সঙ্গে সোহেলের ঝগড়া হয়। এর জেরে বুধবার দুপুরে মমতাজ মিয়ার হাটে প্রকাশ্যে সোহেলকে ছুরিকাঘাত করে রুবেল। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। সিরাজগঞ্জ : শাহজাদপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে হাবিবুর রহমান হাবু (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন উভয়পক্ষের ২৫ জন। উপজেলার শ্রীফলতলা গ্রামের আব্দুর রশিদ গংয়ের সঙ্গে হাবিবুর রহমান গংদের গতকাল সকালে এ সংঘর্ষ হয়। নিহত হাবিবুর রহমান ওই গ্রামের খলিলুর রহমানের ছেলে ও পেশায় কৃষক ছিলেন। শ্রীমঙ্গল : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ডাকাতের হামলায় আহত গাজীপুর গ্রামের আব্দুল মালেকের মেয়ে দুবাই প্রবাসী নাজমিন আক্তার মারা গেছেন। ৫৯ দিন মৃত্যুর সঙ্গে লড়ে গতকাল তার মৃত্যু হয়। নাজমিনের মামা মামুন জানান, ৮ নভেম্বর বাড়িতে ডাকাতের হামলায় নাজমিন গুরুতর আহত হন। চিকিৎসা শেষে ১৩ ডিসেম্বর তাকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে আসা হয়েছিল।

পিরোজপুর : পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজ সংলগ্ন খাল থেকে অবসরপ্রাপ্ত এক শিক্ষকের লাশ গতকাল উদ্ধার করেছে পুলিশ। তার নাম গৌরাঙ্গ লাল সাহা (৮২)। নিহতের পরিবার সূত্রে জানা যায়, শহরের আদর্শ হাইস্কুলের অব. শিক্ষক গৌরাঙ্গ লাল গত মঙ্গলবার রাত থেকে নিখোঁজ ছিলেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর